BRAKING NEWS

Expresses deep concern over rape of minors : নাবালিকা ধর্ষণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন নিলিমা ঘোষ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৮ অক্টোবর।। ধলাই জেলার আমবাসায় এক নাবালিকা ধর্ষণের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন নিলিমা ঘোষ। চেয়ারপারসনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল বৃহস্পতিবার জিবি হাসপাতাল এগিয়ে নাবালিকার চিকিৎসা সম্পর্কে বিস্তারিত খোঁজখবর নেন। গত ২৬ অক্টোবর আমবাসা এলাকায় ১২ বছরের একটি নাবালিকাকে ধর্ষণ করে সত্যম বারাক নামে ৪০ বছরের এক ব্যক্তি ।জানা যায়, বোনের সঙ্গে গরু নিয়ে মাঠে গিয়েছিল ওই নাবালিকা ।

এরই মধ্যে অভিযুক্ত নাবালিকাকে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে তার পরিবারের লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে কুলাই হাসপাতালে নিয়ে যান ।সেখান থেকে রেফার করা হয় জিবি হাসপাতালে। বৃহস্পতিবার জিবি হাসপাতালে ছুটে যান শিশু সুরক্ষা কমিশনের চেয়ারম্যান নীলিমা ঘোষের নেতৃত্বে এক প্রতিনিধি দল । নাবালিকার পরিবারের সঙ্গে কথা বলে তার চিকিৎসা সম্পর্কে খোঁজখবর নেন শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন সহ প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা।অভিযুক্তের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন। তিনি বলেন এ ধরনের লম্পট দের বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা গ্রহণ করা জরুরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *