BRAKING NEWS

অসমের নৌকাডুবির ঘটনায় এখনও নিখোঁজ ৭ যাত্রী, উদ্ধারকাজে নামতে চলেছে ভারতীয় সেনা

গুয়াহাটি, ৯ সেপ্টেম্বর (হি.স.) : অসমের নৌকাডুবির ঘটনায় এখনও খোঁজ মেলেনি ৭ যাত্রীর। এবার তাঁদের উদ্ধার করতে নামছে সেনা।

বৃহস্পতিবার প্রশাসনের তরফ থেকে জানানো হয়েছে ইতিমধ্যেই শিশু ও মহিলাসহ ৮২ জন যাত্রীকে উদ্ধার করা হয়েছে। এর মধ্যে ১ জন মহিলা যাত্রী হাসপাতালে প্রাণ হারিয়েছেন। ইতিমধ্যেই আরও ৩ জন মারা গেছেন বলে প্রশাসন সূত্রের খবর। সুতরাং এই দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হল ৪। কিন্তু এখনও ৭ জন যাত্রীর কোনও খোঁজ পাওয়া যায়নি বলে জানা গিয়েছে। এখনও পর্যন্ত জাতীয় এবং রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনীই উদ্ধারকাজ চালাচ্ছিল। তাদের সাহায্য করছিলেন স্থানীয় পুলিশ প্রশাসন। এবার বিপর্যয় মোকাবিলা বাহিনীর সঙ্গেই উদ্ধারকাজে নামতে চলেছে ভারতীয় সেনা। প্রয়োজনে ভারতীয় বায়ুসেনার সাহায্যও নেওয়া হবে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রের খবর অনুযায়ী, বুধবার দুপুরে অসমের নিমাটি ঘাট থেকে একটি যাত্রীবাহী নৌকা মাজুলির দিকে যাচ্ছিল। ওই একই সময়ে মাজুলি থেকে আরও একটি যাত্রীবাহী নৌকা নিমাটি ঘাটের দিকে আসছিল। এরপর ঠিক মাঝনদীতে ওই দুটি নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাটি ঘটার কিছুক্ষণের মধ্যেই নৌকাদুটি ব্রহ্মপুত্রে তলিয়ে যায়। সঙ্গে সঙ্গেই যাত্রীদের উদ্ধার করার কাজ শুরু হয়। এখনও ৭ জন যাত্রীর কোনও হদিশ পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *