BRAKING NEWS

টি-২০ বিশ্বকাপের ফাইনালে আমন্ত্রণ পেলেন মমতা

কলকাতা, ২৮ অক্টোবর (হি.স) : টি-২০ বিশ্বকাপের ফাইনালে আমন্ত্রণ পেলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রণ পেয়েছেন বাংলার মুখ্যমন্ত্রীকে। আইসিসি এবং শারজা কর্তৃপক্ষে তরফে আমন্ত্রণ জানানো হয়েছে। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ও মমতাকে ব্যক্তিগতভাবে আমন্ত্রণ জানিয়েছেন। যদিও মমতা যাবেন কি না তা এখনও জানা যায়নি। আগামী ১৪ নভেম্বর দুবাইয়ে বিশ্বকাপের ফাইনাল অনুষ্ঠিত হবে।
২০১৭ সালে কলকাতায় অনূর্ধ্ব-১৭ ফুটবল বিশ্বকাপে আমন্ত্রণ পেয়েছিলেন মমতা। যুবভারতীতে উপস্থিতও হয়েছিলেন মুখ্যমন্ত্রী। তবে বিদেশে আয়োজিত কোনও ক্রীড়া প্রতিযোগিতায় এই প্রথম আমন্ত্রণ পেলেন তিনি। এখন মমতা উত্তরবঙ্গে রয়েছেন। আজ বৃহস্পতিবার শিলিগুড়ির থেকে গোয়া যাবেন মমতা। আরব সাগরের তীরে বেশ কয়েকদিন থাকবেন মমতা। একাধিক কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রীর। সূত্রের খবর, তার পরেই দুবাই যাওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেবেন তিনি।

এর আগে অক্টোবরে ইতালি সফরের আমন্ত্রণ পেয়েছিলেন মমতা। ইতালির একটি সংগঠন মমতাকে আমন্ত্রণপত্র পাঠিয়েছিল। প্রাথমিকভাবে মুখ্যমন্ত্রী অনুষ্ঠানে যোগদানের ব্যাপারে সম্মতিও জানিয়েছিলেন। কায়রোর গ্রেট ইমাম থেকে খ্রিস্টান অর্থোডক্স চার্চের প্রধান ওই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিলেন। যদিও মমতার ইতালি সফরের অনুমতি দেয়নি কেন্দ্র। বিদেশমন্ত্রকের এক যুগ্মসচিব চিঠি দিয়ে সফর বাতিল করার বিষয়টি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *