BRAKING NEWS

কোভিড-সংক্ৰমণ নিয়ন্ত্রণেই, দৈনিক মৃত্যুর সংখ্যা চিন্তা বাড়াচ্ছে ভারতে

নয়াদিল্লি, ২৭ অক্টোবর (হি.স.): ভারতে আপাতত নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে দৈনিক করোনা-আক্রান্তের সংখ্যা। কিন্তু, বিগত কিছু দিন ধরে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা। বিগত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৩ হাজার ৪৫১ জন, এই সময়ে মৃত্যু হয়েছে ৫৮৫ জনের। মঙ্গলবার সারাদিনে ভারতে করোনা-মুক্ত হয়েছেন ১৪,০২১ জন, ফলে ভারতে এই মুহূর্তে মোট সুস্থতার হার ৯৮.১৯ শতাংশ। ভারতে এই মুহূর্তে মোট চিকিৎসাধীন করোনা-রোগীর সংখ্যা ১,৬২,৬৬১ জন (২৪২ দিনের মধ্যে সর্বনিম্ন), বিগত ২৪ ঘন্টায় চিকিৎসাধীন রোগীর সংখ্যা কমেছে ১,১৫৫ জন।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ভারতে নতুন করে ১৩,৪৫১ জন সংক্রমিত হওয়ার পর দেশে মোট করোনা-আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৩ কোটি ৪২ লক্ষ ১৫ হাজার ৬৫৩ জন। এই মুহূর্তে শতাংশের নিরিখে ০.৪৮ শতাংশ রোগী চিকিৎসাধীন রয়েছেন। ভারতে বিগত ২৪ ঘন্টায় করোনাভাইরাসের টিকা পেয়েছেন ৫৫ লক্ষ ৮৯ হাজার ১২৪ জন প্রাপক, ফলে ভারতে বুধবার সকাল আটটা পর্যন্ত ১,০৩,৫৩,২৫,৫৭৭ জনকে টিকা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে, বিগত ২৪ ঘন্টায় ৫৮৫ জনের মৃত্যুর পর ভারতে কোভিড-১৯ ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে হল ৪,৫৫,৬৫৩ জন (১.৩৩ শতাংশ)। ভারতে সুস্থতার সংখ্যা প্রতিদিনই বাড়ছে, মঙ্গলবার সারা দিনে ভারতে করোনা-মুক্ত হয়েছেন ১৪,০২১ জন। ফলে বুধবার সকাল আটটা পর্যন্ত ভারতে মোট সুস্থ হয়েছেন ৩,৩৫,৯৭,৩৩৯ জন করোনা-রোগী, শতাংশের নিরিখে ৯৮.১৯ শতাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *