BRAKING NEWS

Minister Bhagwan Das does not want to neglect : মন্ত্রিসভায় যোগ দিলেও এলাকার মানুষের প্রতি অবহেলা করতে চান না মন্ত্রী ভগবান দাস

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১১ অক্টোবর।। মন্ত্রিসভায় যোগ দিলেও এলাকার মানুষের প্রতি অবহেলা করতে চান না মন্ত্রী ভগবান দাস। মানুষের স্বার্থে বিধায়ক এলাকা উন্নয়ন তহবিল থেকে অ্যাম্বুলেন্স প্রদান করলেন কুমারঘাটের পাবিয়াছড়া বিধানসভার বিধায়ক তথা রাজ্য মন্ত্রীসভার নবনিযুক্ত সদস্য মন্ত্রী ভগবান চন্দ্র দাস। সোমবার মহাসষ্ঠীতে কুমারঘাট মোটরস্ট্যাণ্ডে এক অনুষ্ঠানের মাধ্যমে মহকুমা শাসক সুব্রত ভট্টাচার্য,কুমারঘাট পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান হেপি দাস সহ অন্যান্যদের উপস্থিতিতে কুমারঘাটের দৃষ্টি সামাজিক সংস্থার হাতে শীততাপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক এই অ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন মন্ত্রী ভগবান চন্দ্র দাস।এতে ব্যায় হয়েছে প্রায় দশ লক্ষাধিক টাকা।

বর্তমান সরকার রাজ্যের স্বাস্থ্য পরিষেবাকে ঢেলে সাজাতে বিভিন্ন পরিকল্পনা নিয়েছে ।সেইমতো কাজ শুরু হয়ে গেছে।সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বর মাসের মধ্যে কুমারঘাটের নবনির্মিত মহকুমা স্বাস্থ্যকেন্দ্র উদ্বোধন করা হবে। এতে মহকুমা তথা জেলাবাসী উপকৃত হবেন বলে জানালেন মন্ত্রী ভগবান চন্দ্র দাস। বিধায়ক তথা মন্ত্রীর এধরনের সমাজকল্যাণমূলক প্রয়াসে খুশি কুমারঘাট মহকুমাবাসী। অ্যাম্বুলেন্স সঠিকভাবে পরিচালনা করতে এবং মানুষের সেবায় কাজে লাগাতে তিনি সকলের প্রতি আহবন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *