BRAKING NEWS

ফাসিতে ঝুলন্ত অবস্থায় যুবকের পঁচা গলা মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, চুড়াইবাড়ি, ৯ অক্টোবর ।। বাড়ি থেকে পঞ্চাশ মিটার দূরে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় এক যুবকের পঁচা গলা মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃত যুবকের নাম দেবব্রত গোয়ালা (২২)। সে পাঁচদিন ধরে নিখোঁজ ছিলেন। ঘটনা টঙ্গীবাড়ী গ্রাম পঞ্চায়েতে। ঘটনাস্থল থেকে পঁচা গলা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিশ। সাথে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করেছে ধর্মনগর থানার পুলিশ। এলাকাজুড়ে তীব্র চাঞ্চল্য দেখা দিয়েছে।


ঘটনার বিবরণে প্রকাশ, উত্তর জেলার ধর্মনগর থানাধীন টঙ্গীবাড়ী গ্রাম পঞ্চায়েতের দুই নং ওয়ার্ডের বাসিন্দা দেবব্রত গোয়ালা গত সোমবার থেকে নিখোঁজ ছিলেন। তিনি পেশায় একটি তেলের ট্যাঙ্কের গাড়ির সহ চালক ছিলেন। গত সোমবার দেবব্রত গাড়ি থেকে টঙ্গীবাড়ী স্থিত নিজ বাড়িতে এসে কিছুক্ষণ পর আবার বেরিয়ে যান। যদিও আশপাশের লোকজন দেবব্রতকে দেখতে পেলেও পরিবারের কেউ সেই মুহূর্তে ঘরে না থাকায় কারো সাথে তার দেখা হয়নি। তারপর থেকে তাঁকে অনেক খোঁজাখুঁজি করেও কোথাও তাঁকে পাওয়া যায়নি। তাই পরিবারের সদস্যরা ভেবে নেন, দেবব্রত অন্য কোন গাড়িতে সহ চালকের কাজ করছে তাই পূর্বের তেলের ট্যাঙ্কার গাড়িতে যাননি।


শনিবার ছিল দেবব্রত গোয়ালার স্বর্গীয় পিতা শিবু গোয়ালার বাৎসরিক শ্রাদ্ধ। দিনের বেলায় বাৎসরিক মাঙ্গলিক কাজকর্ম করার পর রাতে সংকীর্তন ছিল দেবব্রতের বাড়িতে। কিন্তু দুপুর গড়ানোর সাথে সাথে পরিবারের লোকজন একটি পঁচা গন্ধ আন্দাজ করতে পারেন। তখন গন্ধের উৎস স্থল চিহ্নিত করতে গিয়ে দেখতে পান বাড়ি থেকে পঞ্চাশ মিটার দূরে একটি পরিত্যক্ত জঙ্গলে গাছে ফাঁসিতে ঝুলে রয়েছেন দেবব্রত গোয়ালার পঁচাগলা মৃতদেহ। খবর দেওয়া হয় ধর্মনগর থানায়। ধর্মনগর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পঁচাগলা মৃতদেহ উদ্ধার করে ধর্মনগর জেলা হাসপাতালের মর্গে নিয়ে আসে। সাথে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হাতে নিয়ে ঘটনাটি খতিয়ে দেখছে ধর্মনগর থানার পুলিশ।


এদিকে দেবব্রত গোয়ালার মৃতদেহ ময়নাতদন্তের পর তার পরিবারের হাতে তুলে দেয় ধর্মনগর থানার পুলিশ। তবে এখন পর্যন্ত তাঁর আত্মহত্যার কারণ নিয়ে ধোঁয়াশা রয়েছে পরিবার ও স্থানীয় থানার পুলিশের। গোটা ঘটনায় টঙ্গীবাড়ী এলাকা জুড়ে তীব্র চাঞ্চল্য বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *