BRAKING NEWS

মাহিন্দ্রার নতুন FURIO7 রেঞ্জ গ্যারান্টিযুক্ত রিসেল ভ্যালু অফার

আগরতলা : বাজারে এল Mahindra FURIO7। এটি এমটিবি ডিভিশনের সবচেয়ে হাল্কা এলসিভি ট্রাক। উল্লেখ্য, মাহিন্দ্রার এই এলসিভি ট্রাকের সমস্ত নতুন FURIO রেঞ্জ টিপারমোডেলের উচ্চ মুনাফার গ্যারান্টি দেয় এবং যা অত্যন্ত প্রতিযোগিতামূলক ভারতীয় সিভি শিল্পে প্রথমবারের জন্য “আরো মাইলেজ বা ট্রাক ফেরত” এবং “গ্যারান্টিযুক্ত রিসেল ভ্যালু” অফার করে। এছাড়া এই এলসিভি ট্রাকের পরিসীমাটি দ্বৈত মোড FuelSmart প্রযুক্তির সাথে দ্বৈত-দক্ষ, হালকা ওজন, কম ঘর্ষণ ইঞ্জিন – MDi এবং MDi টেক দ্বারা চালিত।

মাহিন্দ্রা ইন্টারমিডিয়েট এবং লাইট কমার্শিয়াল যানবাহনের FURIO পরিসরের উন্নয়নে ৬৫০ কোটি টাকা বিনিয়োগ করেছে। এই পরিসরটি হালকা বাণিজ্যিক যানবাহন বিভাগে ব্যবসার প্রয়োজনের প্রতিটি প্রয়োগকে কভার করবে যা উচ্চতর লাভের FURIO ব্র্যান্ডের প্রতিশ্রুতি প্রদান করে। FURIO7 ১০.৫ফিট HSD ভেরিয়েন্টের দাম শুরু হয়েছে ১৪.৭৯ লাখ টাকা থেকে ১৫.১৮ লক্ষ টাকা।


মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা লিমিটেডের বিজনেস হেড জলজ গুপ্তের মতে, মাহিন্দ্রা FURIO7 রেঞ্জ এলসিভি গ্রাহকদের অপ্রয়োজনীয় চাহিদার জন্য ডিজাইন করা হয়েছে। আমাদের গ্রাহকরা এমন একটি ট্রাক খুঁজছিলেন যা বেশি উপার্জন করতে পারে, মালিকানার মোট খরচ কম করতে পারে (টিসিও), সেরা ওয়ারেন্টি অফার, সর্বনিম্ন রক্ষণাবেক্ষণ, নিরাপত্তা এবং আরাম-এই সবই ঝুঁকিমুক্ত ব্যবসা এবং মনের সম্পূর্ণ শান্তি, সব এক সাথে পাওয়া যাবে। আশাকরি মাহিন্দ্রা FURIO7 রেঞ্জ গ্রাহকদের সব আশা পূরণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *