BRAKING NEWS

Threatened for demanding arrears of Durga Puja : দূর্গা পূজার বকেয়া টাকা চাওয়ায় হুমকীর মুখে পড়ল কমলপুরের এক ডেকোরেটারের মালিক

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৮ সেপ্টেম্বর।। গত বারের দূর্গা পূজার বকেয়া টাকা চাওয়ায় হুমকীর মুখে পড়ল কমলপুরের এক ডেকোরেটারের মালিক। সঠিক বিচার না পেলে এবার পূজায় কোথাও ডেকোরেটারের কাজ করবে না কমলপুর ডেকোরেটর এসোসিয়েশন। বুধবার কমলপুর প্রেস ক্লাবে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানালেন কমলপুর ডেকোরেটর এসোসিয়েশনের সম্পাদক পবন দাস। সাথে ছিলেন এসোসিয়েশনের সভাপতি ও সদস্যরা। ঘটনা গত বছর কমলপুরের মানিক ভান্ডার ফ্রেন্ডস ক্লাবে দূর্গা পূজার ডেকোরেশনের কাজের বরাদ্দ পান মানিক ভান্ডার বাজারের ডেকোরেটার মালিক তথা কমলপুর ডেকোরেটর এসোসিয়েশনের সম্পাদক পবন দাস।

তিনি গত বছর পূজার ডেকোরেশনের কাজের বকেয়া টাকা পাননিএখনো। এবার পূজায় ফ্রেন্ডস ক্লাবে ডেকোরেটরের কাজ করতে বললে ডেকোরেটরের মালিক পবন দাস ফ্রেন্ডস ক্লাবের সম্পাদক তথা মানিক ভান্ডার পঞ্চায়েতের প্রধান ও মানিক ভান্ডার বাজার ব্যবসায়ী কমিটির সম্পাদক রাজদীপ ঘোষকে জানান গত বারের বকেয়া টাকা না পেলে তিনি এবার পূজায় ডেকোরেটরের কাজ করবেন না। মানিক ভান্ডার ফ্রেন্ডস ক্লাবের সম্পাদক তথা মানিক ভান্ডার বাজার ব্যবসায়ী কমিটির সম্পাদক, ও মানিক ভান্ডার পঞ্চায়েতের প্রধান রাজদীপ ঘোষ হুমকি দেন যদি আমাদের ক্লাবে এবার পূজায় ডেকোরেটরের কাজ না করা হয় তাহলে মানিক ভান্ডার বাজারে কেউ ডেকোরেটারের ব্যবসা করতে পারবে না। ক্লাব সম্পাদকের এই ভিডিও ফুটেজ ভাইরাল হওয়ায় কমলপুর মহকুমার ডেকোরেটার ব্যবসায়ীদের মধ্যে তীব্র ক্ষোভ ছড়িয়ে পড়েছে।

কমলপুর ডেকোরেটর এসোসিয়েশন বিচার প্রার্থী হন স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী মনোজ কান্তি দেবের কাছে। এসোসিয়েশন কোন বিচার না পাওয়ায় শেষ পর্যন্ত কমলপুর প্রেস ক্লাবে এসে তাদের তীব্র ক্ষোভের কথা জানান। এসোসিয়েশনের সম্পাদক পবন দাসের বক্তব্য, মানিক ভান্ডার ফ্রেন্ডস ক্লাব সম্পাদক, তথা মানিক ভান্ডার পঞ্চায়েতের প্রধান, তথা মানিক ভান্ডার বাজার ব্যবসায়ী কমিটির সম্পাদক রাজদীপ ঘোষের হুমকির বিচার চাান। যদি সঠিক বিচার করা না হয়, তাহলে এবার দূর্গা পূজায় কোন ক্লাব প্যান্ডেলের ডেকোরেটরের কাজ করবে না বলে জানান কমলপুর ডেকোরেটার এসোসিয়েশনের সম্পাদক পবন দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *