BRAKING NEWS

কলকাতার বিরুদ্ধে নামার আগে দলকে বিশেষ নির্দেশ রোহিত শর্মার

দুবাই, ২৩ সেপ্টেম্বর (হি.স) : চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে হারের পর ঘুরে দাঁড়াতে মরিয়া মুম্বই ইন্ডিয়ান্স। দলকে ঘুরে দাঁড়াতে নির্দেশ দিলেন রোহিত শর্মা। মুম্বই অধিনায়ক চেন্নাইয়ের বিরুদ্ধে খেলেননি। কলকাতার বিরুদ্ধে তিনি খেলবেন বলেই মনে করা হচ্ছে।

মুম্বই ইন্ডিয়ান্সের টুইটারে দলের উদ্দেশে বার্তা দিলেন রোহিত। এক ভিডিওতে তিনি বলেন, “নিজেদের কাজটা করা খুব গুরুত্বপূর্ণ। অতীতে কী হয়েছে তাতে আমি বিশ্বাস করি না। টি-২০ ক্রিকেটে সেই দিন কী হচ্ছে সেটাই গুরুত্বপূর্ণ। সেই দিন যারা ভাল খেলবে, তারাই জিতবে। কলকাতা দুর্দান্ত একটি দল। গত ম্যাচে জয়ের ফলে আত্মবিশ্বাস নিয়ে মাঠে নামবে ওরা।”
মুম্বইয়ের বিরুদ্ধে খুব বেশি ম্যাচ জিততে পারেনি কলকাতা। রোহিত বলেন, “জানি ওদের বিরুদ্ধে আমাদের রেকর্ড খুব ভাল। কিন্তু ম্যাচের দিন ভাল খেলাটা খুব জরুরি। ১৫৭ রান তাড়া করতে হলে ছোট ছোট জুটি গড়া দরকার। ম্যাচের রাশ ধরে রাখাটা প্রয়োজন।” তিনি আরও বলেন, “ইংল্যান্ডে ভাল ক্রিকেট খেলার পর এখানে এসেছে মিলনে। দারুণ বোলার, খুব জোরে বল করতে পারে ও। আত্মবিশ্বাস দরকার ছিল। সেটা প্রথম ম্যাচেই পেয়ে গিয়েছে। আশা করব সেটাকে এগিয়ে নিয়ে যাবে ও।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *