BRAKING NEWS

Demanding exemplary punishment : আক্রমণকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি নিয়ে এবার গর্জে উঠলো উত্তর জেলার ধর্মনগরের সংবাদ কর্মীরা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১১ সেপ্টেম্বর।। সংবাদিক ও সংবাদ মাধ্যমের উপর আক্রমণকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি নিয়ে এবার গর্জে উঠলো উত্তর জেলার ধর্মনগরের সংবাদ কর্মীরা। গত ৮ সেপ্টেম্বর রাজধানীর বুকে একই সাথে ৪ টি সংবাদ মাধ্যমের কার্যালয় দুষ্কৃতীদের আক্রমণে তছনছ হয়ে যায়। একই দিনে দুষ্কৃতীদের আক্রমনের মুখে পরে উদয়পুরের দূরন্ত টিবি নামক আরো একটি বৈদ্যুতিন সংবাদ মাধ্যম। পাশাপাশি আগরতলার পিবি ২৪ নামক সংবাদ মাধ্যমে কর্তব্যরত অবস্থায় আক্রান্ত হন এক সাংবাদিক। একি সাথে দুষ্কৃতীরা প্রতিবাদি কলম নামক সংবাদ মাধ্যমের সম্পাদক অনল রায় চৌধুরীর ব্যাক্তিগত গাড়িটি ভেঙ্গে আগুন জ্বালিয়ে দেয়।

সংবাদ মাধ্যমের উপর এমন ভয়ঙ্কর আক্রমনের প্রতিবাদে ইতিমধ্যে গোটা রাজ্যের সংবাদ কর্মীরা গর্জে উঠতে শুরু করেছে।৮ সেপ্টেম্বর দুষ্কৃতীদের দ্বারা রাজ্যের সংবাদ মাধ্যমের উপর আক্রমনের প্রতিবাদে শনিবার বিকেলে ধর্মনগর মহকুমার সকল অংশের সাংবাদিকরা একত্রিত ভাবে রাস্তায় নামলো। শনিবার বিকেলে মহকুমার সকল সাংবাদিকরা ধর্মনগর পুরাতন মোটর স্টেন্ডে জমায়েত হয়ে গলায় প্লে কার্ড ঝুলিয়ে শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে পুনরায় উত্তর ত্রিপুরা জেলা শাসক কার্যালয়ের গেটের সম্মুখে বেশ কিছু সময় দাড়িয়ে থেকে প্রতিবাদ কর্মসূচি সংগঠিত করে। কর্মসূচি শেষে ধর্মনগরের সম্মিলিত সংবাদকর্মীরা সংবাদ মাধ্যমের উপর আক্রমণকারী দুষ্কৃতীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে ধর্মনগরের মহকুমা পুলিশ আধিকারিকের মারফত রাজ্য পুলিশের মহানির্দেশকের নিকট একটি স্মারক লিপি প্রদান করেন।অবিলম্বে গণতন্ত্রের চতুর্থ স্তম্ভের উপর হামলার ঘটনা বন্ধ না হলে এবং অভিযুক্তদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করা না হলে তারা আরও বৃহত্তর আন্দোলনে সামিল হবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *