BRAKING NEWS

কেরলে পদ্মনাভস্বামী মন্দির সংলগ্ন গোডাউনে অগ্নিকাণ্ড, জখম দু’জন

তিরুভনন্তপুরম, ২৬ ফেব্রুয়ারি (হি.স.) : কেরলের ভয়াবহ অগ্নিকাণ্ড। রবিবার ভোরে কেরলের পদ্মনাভস্বামী মন্দিরের সামনে ভয়াবহ অগ্নিকাণ্ডের  ঘটনায় দু’জন মারাত্মকভাবে জখম হয়েছেন। ঘটনাটি প্রথম লক্ষ্য করা যায় মন্দিরের সিসিটিভিতে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের চারটি ইঞ্জিন ।   মন্দির সংলগ্ন গোডাউনের কাগজপত্র থেকেই আগুন লেগেছে বলে প্রাথমিক অনুমান দমকলের।ভয়াবহ অগ্নিকাণ্ডে গোডাউন এবং পোস্ট অফিসটির ক্ষতি হয়েছে ভালই।

জানা গেছে রবিবার ভোর সাড়ে তিনটে নাগাদ  ঘটনাটি প্রথম লক্ষ্য করা যায় মন্দিরের সিসিটিভিতে। তৎক্ষণাৎ দমকল বাহিনীকে দেওয়া হয় খবর। দমকলের চারটি ইঞ্জিন আনা হয়। তারা ঘটনাস্থলে এসে আগুন নেভাতে ব্যস্ত হয়ে পড়ে। আগুন লাগার খবর পাওয়ামাত্র অনেকেই ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন। তাদের মধ্যে দু’জন আহত হয়েছেন।

পোস্ট অফিসের গোডাউন প্রায় পুড়ে ছাই হয়ে গিয়েছে। এই গোডাউনেই রাখা থাকত যাবতীয় চিঠিপত্র। গোডাউন থেকেই আগুন ছড়িয়ে পড়ে পোস্ট অফিসে।  কী কারণে আগুন লাগল তা পরিস্কার নয়। তবে অনেকেই মনে করছেন গোডাউনে এত পুরনো কাগজপত্র পড়ে থাকত, যে সেখান থেকেই কোনোভাবে আগুন লেগে গিয়েছে। ঘটনার তদন্ত শুরু  করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে মাত্র ৫০ মিটার দূরেই রয়েছে পদ্মনাভস্বামী মন্দির। মন্দিরের ক্ষতি না হলেও একটি অস্থায়ী ভবন পুড়ে ছাই হয়ে গিয়েছে। গোটা এলাকায় কড়া নিরাপত্তা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *