BRAKING NEWS

অভিষেক বন্দ্যোপাধ্যায় ত্রিপুরায় আসছেন ৩১ অক্টোবর

আগরতলা, ২৬ অক্টোবর (হি. স.) : ত্রিপুরায় আসছেন তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী ৩১ অক্টোবর তিনি ত্রিপুরায় আসবেন। আজ সাংবাদিক সম্মেলনে একথা জানিয়েছেন তৃণমূলের সর্ব ভারতীয় মুখপাত্র কুণাল ঘোষ। সাথে তিনি বলেন, পুর ও নগর নির্বাচনে তৃণমূল প্রতিদ্বন্দ্বিতা করবে। তবে, প্রার্থী তালিকা নিয়ে এই মুহুর্তে কিছু বলা সম্ভব নয়। এদিকে, অমরপুরের নতুনবাজারে তৃণমূলের যোগদান সভা শাসক দলের মদতপুষ্ট দুষ্কৃতিকারীরা বানচাল করে দিয়েছেন বলে তিনি অভিযোগ করেছেন।


এদিন কুণাল বাবু বলেন, আজ গোমতি জেলায় অমরপুরে নতুনবাজারে পূর্ব নির্ধারিত যোগদান সভার আয়োজন করা হয়েছিল। কিন্ত, শাসক দলের সমর্থিত দুষ্কৃতিকারীরা ওই সভা বানচাল করে দিয়েছে। পুলিশ পথে আমাদের আটকে দিয়েছে। তিনি বলেন, নতুনবাজারে যোগদান সভার অনুমতি নেওয়া হয়েছিল। অথচ, ত্রিপুরা পুলিশ আমাদের সেখানে যেতে বাধা দিয়েছে। ফলে, বাধ্য হয়ে আমরা আগরতলায় ফিরে এসেছি।


তাঁর দাবি, ভয় পেয়ে বিজেপি তৃণমূলকে আটকানোর হাজারো ফন্দি আঁটছে। কিন্ত, আখেরে লাভ তৃণমূলের হবে। তিনি জোর গলায় বলেন, তৃণমূলকে যত বেশি আটকানোর চেষ্টা হবে, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে দল লড়াই ততটাই জোরদার করবে।


তিনি জানান, মমতার দূত হয়ে ত্রিপুরায় তৃণমূলের কর্মকান্ডের বর্ণনা দেওয়ার জন্য দলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় অনেক আগেই আসতে চেয়েছিলেন। মানুষের দরবারে যেতে চেয়েছিলেন। কিন্ত, তাঁকে আটকে দেওয়া হয়েছে। ত্রিপুরা সরকার তাঁকে আটকাতে ১৪৪ ধারা জারি করেছে। কিন্ত, তাঁকে আটকানো সম্ভব হবে না। আগামী ৩১ অক্টোবর অভিষেক বন্দ্যোপাধ্যায় আগরতলায় আসছেন। জনসভায় অংশ নেবেন, বলেন তিনি।


তাঁর বক্তব্য, ত্রিপুরায় নির্বাচনের নির্ঘন্ট ঘোষণা হয়েছে। বিজ্ঞপ্তিও জারি হয়েছে। তাই, নির্বাচনের সমস্ত নিয়ম অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভার সমস্ত প্রয়োজনীয় নথিপত্রের ব্যবস্থা করা হয়েছে। সাথে তিনি আরো জানিয়েছেন, ত্রিপুরা পুর ও নগর নির্বাচনে তৃণমূল প্রতিদ্বন্দ্বিতা করবে। কিন্ত, প্রার্থী তালিকা নিয়িই এই মুহুর্তে কিছু বলা সম্ভব নয়। তাঁর দাবি, বিজেপির সন্ত্রাসের জবাবে নির্বাচনে তৃণমূল গণতান্ত্রিক ভাবে হারাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *