BRAKING NEWS

Body of a man was found : বাড়ির পাশে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩০ সেপ্টেম্বর।। উত্তর ত্রিপুরা জেলার ধর্মনগরের রাঘনায় বাড়ির পাশে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃতদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। এটি হত্যাকাণ্ড না আত্মহত্যা তা নিয়ে জনমনে কৌতূহলের সৃষ্টি হয়েছে।


ধর্মনগরের রাঘনায় বাড়ির পাশে এক ব‍্যাক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা দেখা দিয়েছে ধর্মনগর থানাধীন রাঘনা এলাকায়।মৃত ব্যক্তির নাম তাপস দাস(২৮)।পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হাতে নিয়েছে। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের পর তাঁর পরিবার হাতে তুলে দেওয়া হয়। ঘটনার বিবরন জানা যায়, উত্তর জেলার ধর্মনগর থানাধীন রাঘনা গ্রামের ছয় নং ওয়ার্ডের বাসিন্দা তাপস দাস স্হানীয় এলাকার জনৈকা মহিলার সাথে বছর চারেক আগে সামাজিক ভাবে বিবাহ হয়। বিবাহের পর তাপস দাস কর্মসূত্রে বহিঃ রাজ‍্য চলে যায়।বছর দুই এক আগে বাড়িতে ফিরে আসে। কিন্তু বিবাহের পর থেকে তার স্ত্রী শশুর বাড়িতে থাকতো না।

গত বুধবার দুপুরে তাপসের ফোনে তার স্ত্রীর ফোন আসে।ফোন আসার পর সে বাড়ি থেকে বেড়িয়ে গিয়ে আর ফিরে আসে নি। বৃহস্পতিবার সকালে পথচারী লোকজন তাপসের মৃতদেহ রাস্তার পাশে একটি গাছে ঝুলন্ত অবস্থায় দেখে পরিবারের লোকজনদের খবর দেন।খবর পেয়ে পরিবারের লোক জন বাড়ি থেকে প্রায় দুইশো মিটার দূরে তাপস দাসের ঝুলন্ত মৃতদেহ দেখ শনাক্ত করেন। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে অনেকে আশঙ্কা করছেন। পুলিশ ঘটনা খতিয়ে দেখছে। খবর দেওয়া হয় ধর্মনগর থানায়।ধর্মনগর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃত দেহটি উদ্বার করে ধর্মনগরর জেলা হাসপাতালের মর্গে নিয়ে যায়। তাপস দাসের মৃতদেহ ময়নাতদন্তের পর পুলিশ পরিবারের হাতে দেয় । ধর্মনগর থানার পুলিশ একটি অস্বাভাবিক মৃত‍্যূ মামলা গ্রহন করে তদন্ত শুরু করছে।এখন দেখার বিষয় পুলিশি তদন্তে আসল কি রহস্য বেরিয়ে আসে। তবে এটা আত্মহত্যা না হত্যা তা খতিয়ে দেখছে ধর্মনগর থানার পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *