BRAKING NEWS

Two BSF jawan shot dead : উন্মত্ত জওয়ানের গুলিতে মৃত্যু এক জওয়ানের, আহত আরেক জওয়ান, পাল্টা প্রতিরোধে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ঘাতক জওয়ানের

নিজস্ব প্রতিনিধি, আগরতলা,২৩ সেপ্টেম্বর।। ত্রিপুরায় সীমান্তে টহল দেওয়ার সময় দুই বিএসএফ জওয়ান বাকবিতন্ডায় জড়িয়ে পরেন। তাতে, উত্তেজিত হয়ে এক জওয়ান তাঁর সহকর্মীকে গুলি ছুড়ে হত্যা করেছেন। সেখান থেকে ক্যাম্পে ফিরে তিনি এলোপাথারি গুলি ছুড়তে থাকেন। তাতে ক্যাম্প ইনচার্জের পায়ে গুলি লেগেছে। উন্মত্ত বিএসএফ জওয়ানকে প্রতিহত করার জন্য ক্যাম্পের সেন্ট্রি তাকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছুড়েছেন। তাতে, ওই জওয়ানের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। আহত বিএসএফ জওয়ানকে জি বি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আজ সন্ধ্যা আনুমানিক সোয়া পাঁচটা নাগাদ গোমতি জেলায় শিলাছরি থানাধীন খাগড়াছড়ি বিওপিতে ওই ঘটনার খবর বিএসএফের আইজি আগরতলা থেকে রওয়ানা দিয়েছেন। ঘটনাস্থলে গোমতি জেলা পুলিশ সুপারও ছুটে গেছেন।


বিএসএফ সুত্রে খবর, আজ সন্ধ্যা আনুমানিক সোয়া পাঁচটা নাগাদ গোমতি জেলায় শিলাছরি থানাধীন খাগড়াছড়ি বিওপিতে কর্মরত বিএসএফ ২০ নম্বর ব্যাটেলিয়ানের হেড কনস্টেবল সাব্বির সিং এবং কনস্টেবল প্রতাপ সিং প্রতিদিনের মতোই ইন্দো-বাংলা সীমান্তে টহল দিতে যান। সীমান্তে টহল দেওয়ার সময় তাঁরা বাকবিতন্ডায় জড়িয়ে পরেন। তখন উত্তেজিত হয়ে কনস্টেবল প্রতাপ সিং নিজের সার্ভিস রাইফেল থেকে হেড কনস্টেবল সাব্বির সিংকে গুলি ছুড়ে হত্যা করেন। সেখান উন্মত্ত অবস্থায় ক্যাম্পে ফিরে তিনি এলোপাথারি গুলি ছুড়তে শুরু করেন। তাতে, ক্যাম্প ইনচার্জ সাব-ইন্সপেক্টর রাম কুমারের পায়ে গুলি লাগে। পরিস্থিতি ভয়াবহ দেখে ক্যাম্পের সেন্ট্রি প্রতাপ সিংকে প্রতিহত করার জন্য তাঁকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছুড়েন। তাতে, ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়েছে।


এদিকে, আহত সাব-ইন্সপেক্টর রাম কুমারকে প্রথমে তেপানিয়া জেলা হাসপাতালে নিজে যাওয়া হয়েছিল। কিন্ত, তাঁর অবস্থা আশঙ্কাজনক দেখে চিকিত্সকরা তাঁকে জি বি হাসপাতালে স্থানান্তর করেছেন। এদিকে, ওই খবর পেয়ে শিলাছরি থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। দুইটি মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। ঘটনার খবর পেয়ে গোমতি জেলা পুলিশ সুপার এবং বিএসএফের আইজি ঘটনাস্থলের উদ্দেশ্যে ছুটে গেছেন। পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে। ওই ঘটনার পেছনে কারণ খুঁজে বের করতে বিভিন্ন প্রমাণ সংগ্রহ করা হচ্ছে। সাথে পুলিশ জিজ্ঞাসাবাদও চালিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *