BRAKING NEWS

বৃষ্টিতে মনোরম পরিবেশ দিল্লি-উত্তর প্রদেশে, ওডিশায় ভারী বৃষ্টির সতর্কতা

নয়াদিল্লি, ৬ সেপ্টেম্বর (হি.স.): রাজধানী দিল্লিতে বৃষ্টি থামছেই না। একনাগাড়ে বৃষ্টি হচ্ছে রাজধানী লাগোয়া উত্তর প্রদেশেও। সোমবারও প্রবল বৃষ্টি হয়েছে দিল্লিতে, ভারী বৃষ্টিতে ভিজেছে উত্তর প্রদেশও। আবার ওডিশার কিছু জেলায় ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। ওডিশার গজপতি, গঞ্জাম, কালাহান্ডি, কান্ধামাল, কোরাপুর, পুরী, মালকানগিরি, রায়াগড়, খুর্দা, কটক, জগৎসিংপুর, ময়ূরভঞ্জ ও নবরঙপুর জেলায় ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে।

দিল্লি : সোমবার সকালে হালকা থেকে মাঝারি বৃষ্টি হয় রাজধানী দিল্লির বিভিন্ন প্রান্তে। সকাল থেকেই মেঘাছন্ন ছিল দিল্লির আকাশ। দিল্লিতে এদিন সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭.৪ ডিগ্রি সেলসিয়াস, স্বাভাবিকের চেয়ে দুই ডিগ্রি কম। বৃষ্টির সৌজন্যে মনোরম পরিবেশ ফিরেছে দিল্লিতে। এদিনের বৃষ্টির জেরে কোথাও জল জমেনি।

উত্তর প্রদেশ : উত্তর প্রদেশের বিভিন্ন জেলায় সোমবার হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে। উত্তর প্রদেশের সীতাপুর, এটাহ, গোরক্ষপুর, মহারাজগঞ্জ, সিদ্ধার্থ নগর ও বলরামপুর জেলায় এদিন বৃষ্টি হয়। এদিন উত্তর প্রদেশের সবথেকে উষ্ণতম স্থান ছিল বারাণসী। আবহবিদরা জানিয়েছেন, আগামী ৯ সেপ্টেম্বর পর্যন্ত বৃষ্টি চলবে উত্তর প্রদেশে।

ওডিশা : বঙ্গোপসাগরের উপর একটি নিম্নচাপের জেরে ওডিশার বিভিন্ন জেলায় ভারী বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। এই জেলাগুলি হল-গজপতি, গঞ্জাম, কালাহান্ডি, কান্ধামাল, কোরাপুর, পুরী, মালকানগিরি, রায়াগড়, খুর্দা, কটক, জগৎসিংপুর, ময়ূরভঞ্জ ও নবরঙপুর। বিগত ২৪ ঘন্টায় ওডিশার ২৯টি জেলায় বৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *