BRAKING NEWS

Organizational activities of the Trinamool Congress : তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক তৎপরতা স্তব্ধ করে দেওয়ার চেষ্টা করা হচ্ছে

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩ সেপ্টেম্বর।। রাজ্যের তৃণমূল কংগ্রেসের সাংগঠনিক তৎপরতা স্তব্ধ করে দেওয়ার চেষ্টা করা হচ্ছে বলে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। শুক্রবার আগরতলা শহরে সুপারি বাগানস্থিত দশরথ দেব মেমোরিয়াল হলে বিদ্যুৎ সংযোগ ছিন্ন করে দিয়ে এ ধরনের চক্রান্ত করা হয়েছে বলে অভিযোগ। সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস রাজ্যে তাদের সাংগঠনিক কাঠামো শক্তিশালী করার পরিকল্পনা গ্রহণ করেছে। অভিযোগ বিজেপি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসকে আটকানোর জন্য মারাত্মক অগণতান্ত্রিক উপায় অবলম্বন করছে।৩ রা সেপ্টেম্বর আগরতলা শহর এলাকার সুপারি বাগানে দশরথ দেব মেমোরিয়াল কনফারেন্স হলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় ।

যেখানে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস একটি যোগদান সভা করার পরিকল্পনা করেছিল। ২ ঘন্টা পরেও বিদ্যুৎ সংযোগ দেওয়া হয় নি এবং শেষ পর্যন্ত অনুষ্ঠান পরিচালনার জন্য তৃণমূল কংগ্রেস একটি জেনারেটর আনতে বাধ্য হয়। গত মাসেও সর্বভারতীয় তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সায়নি ঘোষের সঙ্গেও একই রকম ঘটনা ঘটেছিল। পরপর এ ধরনের ঘটনাকে কেন্দ্র করে জনমনে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। ধরনের কার্যকলাপকে গণতান্ত্রিক পদ্ধতি বলে আখ্যায়িত করেছেন অনেকেই। এভাবে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে অনুষ্ঠান বানচাল করার চেষ্টা নেহাতই ছেলেমানুষি বলেও অনেকেই মন্তব্য করেছেন। তৃণমূূূল কংগ্রেসের সাংগঠনিক তৎপরতা এভাবে বন্ধ করার প্রয়াস দিলেও তৃণমূল কংগ্রেস থেমে থাকবে না বলে স্পষ্ট বার্তা দেওয়া হয়েছে। পূর্ব নির্ধারিত সময়ের প্রায় দুই ঘণ্টা পর সুপারি বাগানস্থিত দশরথ দেব মেমোরিয়াল কনফারেন্স হলে তৃণমূল কংগ্রেসের পূর্বনির্ধারিত যোগদান সভা শুরু হয়। বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়ার ঘটনাকে তীব্র ভাষায় নিন্দা জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *