BRAKING NEWS

আলিগড়ের প্রচারে উন্নয়নকে হাতিয়ার করলেন প্রধানমন্ত্রী

UP MAPআলিগড়, ৫ ফেব্রুয়ারি (হি.স.) : আলিগড়ের প্রচারে উন্নয়নকে হাতিয়ার করে রাহুল–অখিলেশ জুটির বিরুদ্ধে সরব হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবারের ভোটের প্রচারে নোট বাতিলের পদক্ষেপকে হাতিয়ার করে বিজেপি সরকারের দুর্নীতি–বিরোধী ভাবমূর্তিকেই তুলে ধরেন তিনি।এদিন উন্নয়ণের বার্তা দিয়ে রাহুল–অখিলেশ জুটি পাশাপাশি আক্রমণ করলেন মায়াবতীকেও।
মোদীর স্বীকারোক্তি, উত্তরপ্রদেশ আমায় অনেক দিয়েছে। এই রাজ্যের জন্য তাই কিছু করতে চাই।গ্রামগুলোকে ধোঁয়াহীন করব। সমস্ত পরিবারকে এলপিজি গ্যাস সরবরাহ করব। উত্তরপ্রদেশের উন্নয়নের জন্য বিজেপি–র পরিকল্পনার ৩টি দিক হল— বিদ্যুৎ, আইন ও শৃঙ্খলা, সড়ক ।
এদিন তিনি বলেন, গরিবের ন্যায্য টাকা ফেরাতেই দুর্নীতির বিরুদ্ধে লড়াই করছি আমরা। সরকারের নোট বাতিলে কালো টাকার কারবারিরা বড় ধাক্কা খেয়েছে। তাঁরা আমায় খাটো করার চেষ্টা করছে, কারণ আমি ওদের সমস্যা তৈরি করেছি। কংগ্রেসের সঙ্গে হাত মিলিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। কারণ তাঁদের ভয়, আমরা ক্ষমতায় এলে কঠিন আইন তৈরি করে চোর, প্রতারকদের ফাঁদে ফেলব ।
তিনি বলেন, এককালে আলিগড়ে তৈরি তালা বিখ্যাত ছিল। এখন এখানকার সব কারখানায় তালা ঝুলছে। ইন্টারভিউয়ের ভিত্তিতে তৃতীয় এবং চতুর্থ শ্রেণীর কর্মী নিয়োগ বন্ধ করেছি আমরা। এতে দুর্নীতি কমেছে। সেই সঙ্গে এদিন তাঁর সাবধান বাণী যেসব রাজনীতিবিদরা গুণ্ডাদের আশ্রয় দেন, তাঁদের ক্ষমতায় আনবেন না। তাহলেই মহিলাদের নিরাপত্তা নিশ্চিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *