BRAKING NEWS

নিখিল বিশ্ব অখণ্ড সংগঠনের সংঘপ্রধান শ্রীশ্রী তপন ব্রহ্মচারী চারদিনের সফরে আসছেন ডিমা হাসাও জেলায়

হাফলং (অসম), ৭ ফেব্রুয়ারি (হি.স.) : নিখিল বিশ্ব অখণ্ড সংগঠনের সংঘপ্রধান শ্রীশ্রী তপন ব্রহ্মচারী (দাদামণি)-র ডিমা হাসাও জেলায় শুভাগমন নিয়ে চলছে চূড়ান্ত প্রস্তুতি। বুধবার শ্রীশ্রী তপন ব্রহ্মচারী চারদিনের সফরসূচি নিয়ে ডিমা হাসাও জেলায় আসছেন।

শ্রীশ্রী দাদামণির ভ্রমণসূচি নিয়ে ডিমা হাসাও জেলা অখণ্ড সংগঠনের অন্তর্ভুক্ত হাফলং অখণ্ড মণ্ডলি, মাহুর অখণ্ড মণ্ডলি, মাইবাং অখণ্ড মণ্ডলির কর্মকর্তারা চূড়ান্ত প্রস্তুতিতে ব্যস্ত। দাদামণির চারদিনের ভ্রমণসূচিতে দক্ষিণ অসম সম্মিলিত অখণ্ড সংগঠনের অন্তর্ভুক্ত কাছাড়, করিমগঞ্জ, হাইলাকান্দি, ডিমা হাসাও জেলা সহ রাজ্যের অন্যান্য প্ৰান্ত থেকে ভক্তরা আসছেন।

চারদিনের ভ্রমণসূচিতে নিখিল বিশ্ব অখণ্ড সংগঠনের সংঘপ্রধান শ্রীশ্রী তপন ব্রহ্মচারী বুধবার কলকাতার গুরুধাম থেকে বিমানযোগে সকাল ৮-টা ২০ মিনিটে শিলচরের কুম্ভিরগ্রাম বিমানবন্দরে অবতরণ করবেন। কুম্ভিরগ্রাম বিমানবন্দরে দক্ষিণ অসম সম্মিলিত অখণ্ড সংগঠনের সাধারণ সম্পাদক অমিতাভ দেব সহ অখণ্ড সংগঠনের কর্মকর্তারা দাদমণিকে স্বাগত জানাবেন।

কুম্ভিরগ্রাম বিমানবন্দর থেকে দাদামণি চলে যাবেন শিলচরের অযাচক আশ্রমে। সেখানে কিছু সময় বিশ্রাম নিয়ে সড়কপথে বদরপুর গিয়ে সেখান থেকে ভিস্টাডম ট্রেনে বিকাল ৫-টায় হাফলং এসে উপস্থিত হবেন।

৯ ফেব্রুয়ারি সকাল ৮-টায় দাদামণির উপস্থিতিতে হাফলং অখণ্ড উপাসনা মন্দিরে বিশ্বশান্তি কামনায় সমবেত উপাসনা অনুষ্ঠিত হবে। উপাসনান্তে অনুষ্ঠিত হবে হরিওঁ কীর্তন এবং ভক্তদের দর্শনদান করবেন দাদামণি। বিকাল চারটা থেকে অনুষ্ঠিত হবে শ্রীশ্রী স্বরূপানন্দ সঙ্গীতানুষ্ঠান।

১০ ফেব্রুয়ারি দাদামণি সকাল ৯-টায় হাফলং থেকে সড়কপথে লাংটিং, মাইবাং, মাহুর অখণ্ড মণ্ডলিতে শুভপদার্পণ করে ভক্তদের দর্শন দেবেন। ১১ ফেব্রুয়ারি হাফলং অখণ্ড উপাসনা মন্দিরে দাদামণি ব্যাকুল দীক্ষার্থীদের দীক্ষাদান করবেন এবং দুপুর ২-টা থেকে নিখিল বিশ্ব অখণ্ড সংঘপ্রধান ও দ্য মাল্টিভার্সিটির অধ্যক্ষ তথা অখণ্ড সংগঠনের মাসিক পত্রিকা প্রতিধ্বনির সম্পাদক ড. আনন্দকমল ব্রহ্মচারীর উপস্থিতিতে দক্ষিণ অসম সম্মিলিত অখণ্ড সংগঠনের অন্তর্ভুক্ত কাছাড় করিমগঞ্জ হাইলাকান্দি ও ডিমা হাসাও জেলার ভক্তদের নিয়ে অনুষ্ঠিত হবে অখণ্ড সম্মেলন।

১২ ফেব্রুয়ারি সকাল ৯-টায় দাদমণি হাফলং থেকে শিলচরের উদ্দেশ্যে যাত্রা করে বিকালে শিলচরে আশ্রমে ভক্তদের দর্শনদান করবেন। ১৩ ফেব্রুয়ারি দাদামণি বিমানযোগে কলকাতা গুরুধামের উদ্দেশ্যে ফিরে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *