BRAKING NEWS

করোনা বৃদ্ধির জন্য নাম না করে সুজিত বসুকে কটাক্ষ দিলীপ ঘোষের

কোচবিহার, ২৭ অক্টোবর (হি. স.) : করোনার বাড়বাড়ন্তের জন্য কলকাতার শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজোকে দায়ী করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

বুধবার কোচবিহারের সাগরদিঘি পাড় এলাকায় প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন দিলীপবাবু। সেখানেই সাংবাদিকদের প্রশ্নে করোনার বাড়বাড়ন্ত নিয়ে মুখ খোলেন তিনি।

শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের পুজো এবার সকলেরই নজর কেড়েছিল। কারণ অবশ্যই তার থিম। কলকাতায় দাঁড়িয়েই দুবাইয়ের বুর্জ খলিফা চাক্ষুস করার সুযোগ পান দর্শনার্থীরা। তাই ভিড় হয়েছিল ভালই। করোনার বাড়বাড়ন্তের নেপথ্যে শ্রীভূমি স্পোর্টিং ক্লাব যথেষ্ট দায়ী, তা পরোক্ষে বুঝিয়ে দেন দিলীপ ঘোষ। তিনি বলেন, “একজন নেতার পুজোতে নাকি লাখো লাখো লোকের ভিড় হয়েছে। তাই স্বাভাবিকভাবেই সংক্রমণ বেড়েছে। রাজ্য সরকারের তরফে অবিলম্বে করোনা সংক্রমণ রোধে কোনও ব্যবস্থা নেওয়া উচিত। নইলে করোনা পরিস্থিতি আরও ভয়ংকর হবে।”

বারবার বিতর্কে জড়িয়েছে বুর্জ খলিফা। মণ্ডপের লেজার শোর ফলে বিমান চালানোর ক্ষেত্রে সমস্যা হচ্ছে বলেই অভিযোগ ওঠে। সেই সময় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার মুখ খোলেন। কারও আনন্দ যাতে অন্যের কাছে সংকটের কারণ না হয়ে ওঠে সেদিকে নজর রাখা উচিত ছিল বলেই দাবি করেন তিনি। শুধু বিরোধীরাই নন, শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ও বুর্জ খলিফার বিরোধিতা করেন। করোনাবিধি মেনে আয়োজন করা দরকার ছিল বলেই দাবি করেছিলেন তিনি। ভিড় সামাল দিতে মহানবমী থেকে শ্রীভূমি স্পোর্টিংয়ের পুজো মণ্ডপে দর্শনার্থী প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়। পুজো মিটতে না মিটতেই ফের চোখ রাঙাচ্ছে করোনা। উৎসবের মরশুমে বেলাগাম জীবনযাত্রাই দায়ী বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। আগামী ৩০ অক্টোবর কোচবিহারের দিনহাটা-সহ চার কেন্দ্রে উপনির্বাচন। তার আগে ভোটপ্রচারে আপাতত দিনহাটায় রয়েছেন দিলীপ ঘোষ এবং বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *