BRAKING NEWS

Python went into the net : মুহুরী নদীতে মাছ ধরতে গিয়ে জালে উঠলো অজগর

নিজস্ব প্রতিনিধি, আগরতলা,২৮ সেপ্টেম্বর।। মুহুরী নদীতে মাছ ধরতে গিয়ে জালে উঠলো সাপ। ঘটনা রামুর বালুরঘাট এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে বনদপ্তর এর কর্মীরা ছুটে এসে সাপটি উদ্ধার করে নিয়ে যায়। মাছের জালে অজগর সাপ। খবর দেওয়া হয় তৃষ্ণা বনদপ্তরে কর্মীদের। বন দপ্তরের কর্মীরা ছুটে এসে অজগর সাপটিকে উদ্ধার করে নিয়ে যায় বনদপ্তরে। মঙ্গলবার সাতও সকালে এই অজগর সাপটি উদ্ধার হয় সুজিত মল্লিক ওরফে রামুর বালুর ঘাট সংলগ্ন মুহুরী নদী থেকে।

বিলোনিয়া গাঙ্গাইল রোড এলাকার মুহুরী নদী সংলগ্ন এই বালুর ঘাট। খবর ছড়িয়ে পড়তেই আশপাশের লোকজনেরা অজগর সাপটিকে দেখতে ভীড় জমায়। জানা যায় স্থানীয় এলাকার বাসিন্দা উজ্জ্বল দত্ত নামে এক ব্যাক্তি বালুর ঘাট সংলগ্ন মুহুরী নদীতে মাছ ধরার জন্য মাছের জাল পেতে রাখে গতকাল রাতে। মঙ্গলবার সকাল বেলায় মাছের জালে মাছ পরেছে কিনা তা দেখার জন্য যাওয়ার পর, দেখে মাছের জালে অজগর সাপ আটকে আছে। খবর দেয় হয় এলাকার স্থানীয় লোকজনদের ও তৃষ্ণা বনদপ্তরে। খবর পেয়ে বালুর ঘাটে ছুটে আসে লোকজন ও বনদপ্তরের কর্মী , বিলোনিয়ার বিট অফিসার অজিত সরকার । অবশেষে উজ্জ্বল দত্ত ও অমর বৈদ্য মিলে মুহুরী নদী থেকে জাল তুলে নিয়ে আসে বালুর ঘাটে।

এরপর আজগর সাপকে বস্তায় পুরে নিয়ে যাওয়া তৃষ্ণা বনদপ্তরে । বনদপ্তরের কর্মী বিলোনিয়ার বিট অফিসার অজিত সরকারের কাছ থেকে জানা যায় উদ্ধার হওয়া অজগর সাপটি তিন থেকে চার ফুট হবে লম্বায়। পাঁচ কেজি ওজনের হবে বলে জানা যায়। উদ্ধার হওয়া অজগর সাপটি ছেড়ে দেওয়া হবে । মাছ ধরতে গিয়ে অজগর সাপ জালে উঠার ঘটনাকে কেন্দ্র করে এলাকার জনমনে রীতিমতো আতঙ্কের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *