BRAKING NEWS

গোয়ায় আইপিএল বেটিং চক্রের হদিশ, পুলিশের হাতে ৬ বুকি

পানাজি, ২৪ সেপ্টেম্বর (হি.স) : চোদ্দতম ইন্ডিয়ান প্রিমিয়র লিগের দ্বিতীয় পর্বে মিলেছে একাধিক বেটিং চক্রের হদিশ। এবার পুলিশি তল্লাশিতে গোয়ায় মিলল আইপিএল বেটিং চক্র। দক্ষিণ গোয়ার ভাস্কো পুলিশ সূত্রের খবর তাঁদের হাতে ধরা পড়েছে চক্রের ৬ বুকি। সকলেই রয়েছে পুলিশের হেফাজতে।

পুলিশ জানিয়েছে, ধৃতদের থেকে ২টি ল্যাপটপ, একাধিক মোবাইল, একটি টেলিভিশন সেট, এক জোড়া ইম্প্রোভাইজড ডিভাইস পাওয়া গিয়েছে। এই ডিভাইসের সঙ্গে ফোন যুক্ত থাকে। কল নেওয়ার ক্ষেত্রে ব্যবহৃত হয়। ধৃতদের মধ্যে একজন নাগপুরের, বাকি সবাই রাজস্থানের। গত ১৯ সেপ্টেম্বর থেকেই তারা অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত। এই ঘটনায় পুলিশ আরও তদন্ত চালাচ্ছে। শুধু গোয়াই নয়, মধ্যপ্রদেশ, ওড়িশা থেকেও আইপিএলের দ্বিতীয় পর্বে বেটিং চক্রের হদিশ মিলেছে।


চলতি বছর আইপিএল ভারতে শুরু হলেও করোনার দ্বিতীয় ঢেউয়ের দাপটে তা বন্ধ হয়ে যায়। বিসিসিআই বাধ্য হয় ফের সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল ফেরাতে। দ্বিতীয় পর্বের ইভেন্ট শুরু হয়ে গিয়েছে মরুদেশে। পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস (৯ ম্যাচে ১৪), দুয়ে চেন্নাই সুপার কিংস (৮ ম্যাচে ১২), তিনে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (৮ ম্যাচে ১০), চারে কলকাতা নাইট রাইডার্স (৯ ম্যাচে ৮), ও পাঁচে রাজস্থান রয়্যালস (৮ ম্যাচে ৮)। যদিও গতবারের ও সর্বোচ্চ পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এখনও নিজেদের সেরাটা খেলতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *