BRAKING NEWS

Reject politics of terror : সন্ত্রাসের রাজনীতি ত্রিপুরার জনগণ প্রত্যাখ্যান করবেন, সিপিএমকে কাঠগড়ায় দাঁড় করিয়ে বার্তা মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১০ সেপ্টেম্বর।। ত্রিপুরায় বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে, বিরোধী সিপিএম ততই নড়েচড়ে বসছে। তবে, সন্ত্রাসে মদত দিয়ে শান্ত ত্রিপুরাকে অশান্ত করে তুলার জঘন্য ষড়যন্ত্র চলছে দাবি করে সিপিএমকে এক হাত নিয়েছেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। গত কয়েকদিনে নজিরবিহীন সন্ত্রাসের জন্য তিনি সিপিএমকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। তাঁর দাবি, সিপিএমের সন্ত্রাসের রাজনীতি ত্রিপুরার জনগণ প্রত্যাখ্যান করবেন। সাথে তিনি সতর্ক করে দেন, শান্তির প্রশ্নে কোন আপোষ হবে না।


গত কয়েকদিন ধরে ত্রিপুরায় নজিরবিহীন সন্ত্রাসে মানুষ আতঙ্কে রয়েছেন। গত ৬ সেপ্টেম্বর ধনপুর বিধানসভা কেন্দ্রে প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বিরোধী দলনেতা মানিক সরকারের ডেপুটেশন কর্মসূচিকে ঘিরে অশান্ত হয়ে উঠেছিল সোনামুড়া অঞ্চল। এরপর থেকে ত্রিপুরায় দফাওয়ারী সন্ত্রাসের ঘটনায় রাজনীতির পারদ চড়তে শুরু করেছে।


ত্রিপুরার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে অসন্তষ্ট মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব আজ একাধিক টুইট বার্তায় সিপিএমকে সন্ত্রাস ইস্যুতে বিধেছেন। তাঁর দাবি, গত তিন বছরে ত্রিপুরায় শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠিত হয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে উন্নতি তারই পরিচয় বহন করে চলেছে। তবে, সম্প্রতি সিপিএমের নেতৃত্বে বিরোধী রাজনীতি শান্তি-শৃঙ্খলাকে ছারখার করে দিচ্ছে। তিনি সুর চড়িয়ে বলেন, ত্রিপুরায় ক্ষমতা দখলে সিপিএম অরাজকতা শুরু করেছে।


তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, এখন সংবাদ মাধ্যমের কার্যালয় আক্রান্ত হচ্ছে। তাঁর দাবি, সংবাদ মাধ্যম গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ এবং সকলের সম্মান প্রাপ্তির অধিকার রয়েছে। কিন্ত, সংবাদ মাধ্যম আজ সন্ত্রাসের শিকার হয়েছে। তিনি হুশিয়ারী দিয়ে বলেন, সংবাদ মাধ্যমের কার্যালয়ে হামলাকারীদের খুঁজে বের করে চরম শাস্তির ব্যবস্থা করা হবে। তিনি আশ্বাস দেন, সংবাদ মাধ্যমের সকল বন্ধুদের পাশে রয়েছে ত্রিপুরা সরকার।


সিপিএমের সন্ত্রাসের রাজনীতি ত্রিপুরার মানুষ প্রত্যাখ্যান করবেন, আশা প্রকাশ করে বলেন মুখ্যমন্ত্রী। তিনি দৃঢ়তার সাথে বলেন, ত্রিপুরায় শান্তি বিনষ্টকারীদের খুঁজে বের করে চরম শাস্তি দেওয়া হবে। কারণ, শান্তির প্রশ্নে আপোষ করবে না ত্রিপুরা সরকার, সতর্ক করে দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *