BRAKING NEWS

Congratulate Krishna Nagar : প্যারালিম্পিকে সোনা জয়ে কৃষ্ণা নাগারকে অভিনন্দন অমিত শাহ ও অশোক গেহলট-র

নয়াদিল্লি, ৫ সেপ্টেম্বর (হি.স) : প্যারাঅলিম্পিকে ব্যাডমিন্টন সোনা জয়ের জন্য রাজস্থানের প্যারা ব্যাডমিন্টন খেলোয়াড় কৃষ্ণা নাগারকে অভিনন্দন জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। রবিবার সকালে সোনা জয়ের খবরে উচ্চসিত ভারতীয়রা। এদিন টুইট বার্তায় কৃষ্ণা নাগারকে অভিনন্দন জানান স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পাশাপাশি অভিনন্দন জানান রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। তিনি টুইট বার্তায় লিখেছেন, এই জয়ে রাজ্যবাসী গর্ববোধ করে।

ব্যাডমিন্টনে পুরুষ সিঙ্গলসের ইভেন্টের ফাইনালে চিনের চু মান কাই-কে হারিয়ে স্বর্ণপদক জিতে নিলেন কৃষ্ণ। ফাইনালে ৩ সেটের কঠিন লড়াইয়ের পর সাফল্য এল দ্বিতীয় বাছাই ভারতীয় শাটলারের ঝুলিতে। ফাইনালের প্রথম সেট কৃষ্ণ জেতেন ২১-১৭ পয়েন্টের ব্যবধানে। দ্বিতীয় সেটে ১৬-২১ পয়েন্টে হারতে হয় তাঁকে। শেষ সেটে ফের ২১-১৭ তে প্রতিপক্ষকে হারিয়ে ভারতের জন্য সোনা নিশ্চিত করেন তিনি।
উল্লেখ্য, এবারই প্রথম প্যারালিম্পিকে প্রথম অন্তর্ভুক্তি হয়েছে ব্যাডমিন্টনের। আর এই ইভেন্টে শুরু থেকেই দুর্দান্ত ছন্দে টিম ইন্ডিয়া। ইতিমধ্যেই ব্যাডমিন্টনে পুরুষদের সোনা জিতেছেন ভারতের প্রমোদ ভগত। এদিন কৃষ্ণর হাত ধরে এল ব্যাডমিন্টনের দ্বিতীয় সোনা। রবিবার সকালেই ব্যাডমিন্টনে রুপো জিতেছেন আইএএস আধিকারিক সুহাস ইথিরাজ। এছাড়াও ব্যাডমিন্টনেই এসেছে একটি ব্রোঞ্জ পদক। ইতিমধ্যেই টোকিও প্যারালিম্পিকে মোট ১৯টি পদক জিতে গিয়েছে ভারত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *