BRAKING NEWS

চোখের জলে বিদায় সিদ্ধার্থ শুক্লা, মৃত্যুর কারণ এখনও অজানা

মুম্বই, ৩ সেপ্টেম্বর (হি.স.): শেষকৃত্য সম্পন্ন হয়ে গেল অতি অল্প বয়সে প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। আসলে কেন কারণে মৃত্যু হয়েছে সিদ্ধার্থের এমন অনেক প্রশ্ন রেখে পঞ্চতত্ত্বে বিলীন হয়ে গেলেন সিদ্ধার্থ। পরিবার, বন্ধুবান্ধব, সহকর্মীদের উপস্থিতিতে ওশিওয়ারা শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয়েছে শুক্রবার দুপুরে। চোখের জলে সিদ্ধার্থকে বিদায় জানিয়েছেন সকলে। বৃহস্পতিবার সকাল ১০.২০ মিনিট নাগাদ মৃত্যু হয় সিদ্ধার্থের, কুপার হাসপাতালের পক্ষ থেকে এমনই জানানো হয়েছে, তবে মৃত্যুর প্রকৃত কারণ এখনও জানা যায়নি।

শুক্রবার দুপুর ১.২০ মিনিট নাগাদ কুপার হাসপাতাল থেকে বের করা হয় সিদ্ধার্থের মরদেহ, হাজার-হাজার মানুষ একবারের জন্য প্রিয় অভিনেতাকে দেখার অপেক্ষায় ছিলেন। কড়া পুলিশি নিরাপত্তায় সিদ্ধার্থের দেহ নিয়ে যাওয়া হয় ওশিওয়ারা শ্মশানে। সিদ্ধার্থের মা রীতাদেবী ছেলেকে অকালে হারিয়ে একেবারে নির্বাক হয়ে গিয়েছিলেন। রীতি মেনেই শেষকৃত্য সম্পন্ন হয়েছে সিদ্ধার্থের। প্রিয় অভিনেতা এখন শুধুই স্মৃতিতে।

অকালেই প্রয়াত হয়েছেন তরতাজা এই অভিনেতা। বৃহস্পতিবার মাত্র ৪০ বছরে বয়সে চিরকালের জন্য বিদায় নিয়েছেন সিদ্ধার্থ। সিদ্ধার্থের আচমকা চলে যাওয়ায় স্তব্ধ অনেকেই। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সিদ্ধার্থের। তবে সিদ্ধার্থের মৃত্যু স্বাভাবিক না-কি অস্বাভাবিক, তা তদন্ত করে দেখছে মুম্বই পুলিশ। মুম্বই পুলিশ জানিয়েছে, অভিনেতা সিদ্ধার্থের শরীরে আঘাতের কোনও চিহ্ন ছিল না। মৃত্যুর প্রকৃত কারণ খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের জন্য সিদ্ধার্থের বাড়িতেও যায় মুম্বই পুলিশের একটি টিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *