অবশেষে গ্রেফতার হলেন কুস্তিগীর সাগর রানা হত্যাকান্ডে অভিযুক্ত সুশীল কুমার

নয়াদিল্লি, ২২ মে (হি.স.) : অবশেষে গ্রেফতার হলেন তরুণ কুস্তিগীর সাগর রানা হত্যাকান্ডে অভিযুক্ত সুশীল কুমার। দীর্ঘ টালবাহানার পর দু’বারের অলিম্পিক পদকজয়ীকে শনিবার পঞ্জাব থেকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। সূত্রের খবর, পলাতক সুশীলের সঙ্গে গ্রেফতার করা হয়েছে সঙ্গী অজয় কুমারকেও। দু’জনকেই দিল্লিতে নিয়ে আসা হচ্ছে খুনের ঘটনার তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য।

ছত্রসাল স্টেডিয়ামে গত ৪ মে তরুণ কুস্তিগির সাগর রানা হত্যাকান্ডে অভিযুক্ত অলিম্পিক পদকজয়ী কুস্তিগীর এতদিন যাবৎ পলাতক ছিলেন। দিল্লি পুলিশ সুশীলের সন্ধানে আর্থিক পুরস্কারের কথা ঘোষণার পর দিনদু’য়েক আগে মেরঠের একটি টোলপ্লাজায় সুশীলকে দেখা গিয়েছিল। শনিবার সকালে জানা যায়, দিল্লি পুলিশ পঞ্জাবের ভাটিন্ডায় সুশীলের সর্বশেষ অবস্থান ট্র্যাক করতে সক্ষম হয়েছে।

লুকআউট নোটিশ, জামিন অযোগ্য ধারায় ওয়ারেন্টের পর গত সোমবার পলাতক সুশীল কুমারকে খুঁজে দিলে বিনিময়ে পুরস্কারমূল্য ঘোষণা করে দিল্লি পুলিশ। অলিম্পিকে দু’বারের পদকজয়ী কুস্তিগীরকে খুঁজে দিলে এক লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা জানিয়েছিল দিল্লি পুলিশ।

উল্লেখ্য, ৪মে রাতে সুশীল, অজয়, প্রিন্স, সনু, সাগর, অমিত এবং আরও কয়েকজন কুস্তিগীরের মধ্যে দিল্লির ছত্রাসাল স্টেডিয়ামের পার্কিং এরিয়ায় ঝগড়া ও হাতাহাতি হয়। সেখান থেকেই ঘটনার সূত্রপাত৷ হাতাহাতিতে শেষ পর্যন্ত মৃত্যু হয় এক তরুণ কুস্তিগীর সাগর রানার। ঘটনার পর দিল্লি পুলিশ সুশীলের বিরুদ্ধে খুন, অপহরণ-সহ একাধিক ধারায় এফআইআর করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *