BRAKING NEWS

নির্বাচনী কর্মসূচিতে অংশগ্রহণ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন প্রার্থী কৃতি সিং দেববর্মা

নিজস্ব প্রতিনিধি, তেলিয়ামুড়া, ২১ এপ্রিল: সাংগঠনিক বৈঠকে এসে অসুস্থ হয়ে পরেন ২নং পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত তিপ্রা মথা -আই.পি.এফ.টি সমর্থিত প্রার্থী কৃতি সিং দেবী দেববর্মণ।
  আসন্য লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফা ভোটে ২ নং পূর্ব  জনজাতি সংরক্ষিত আসনে আগামী ২৬ তারিখে ভোট অনুষ্ঠিত হবে। এরই প্রায় শেষ লগ্নের প্রচারের ঝড় বইছে গোটা পূর্ব ত্রিপুরা আসন এলাকায়।

এই প্রচার কর্মসূচির অঙ্গ হিসেবে সোমবার বিজেপি তপশিলি জনজাতি সংরক্ষিত ২নং পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত  তিপ্রা মথা আই.পি.এফ.টি সমর্থিত প্রার্থী  কৃতি দেবী দেববর্মনের সমর্থনে এক রোড শো অনুষ্ঠিত হতে চলেছে তেলিয়ামুড়ায় ।  এই রোড শো’কে সফল করার উদ্দেশ্যে এক সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয় রবিবার তেলিয়ামুড়া বড়মূড়া ক্যাফেটারিয়াতে।

এই সভায় উপস্থিত থেকে সোমবারের রোড শো নিয়ে আলোচনা করার জন্য তেলিয়ামুড়ায় আসেন প্রার্থী কৃতি সিং দেববর্মন । কিন্তু অকষ্মাৎ উনি শারীরিকভাবে অসুস্থ হয়ে পরেন। সঙ্গে সঙ্গে তেলিয়ামুড়া সরকারি ডাকবাংলোতে উনার চিকিৎসার ব্যাবস্থা করা হয়। পরে উনার অনুপস্থিতিতে বিধায়িকা কল্যানী রায়ের পৌরহিত্যে এই সভা অনুষ্ঠিত হয়।

উনি জানান, সোমবার বিকেল ৪ টায় তেলিয়ামুড়া টাউন হল প্রাঙ্গণ থেকে এই রোড শো শুরু হবে। সেখান থেকে তেলিয়ামুড়া শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে পুনরায় টাউন হল প্রাঙ্গণে এসে শেষ হবে এই রোড শো। এই রোড শো’ তে উপস্থিত থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডঃ মানীক সাহা, প্রাক্তন মূখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য সহ অন্যান্যরা।

এদিনের এই সভায় বিধায়িকা কল্যানী সাহা রায় ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্য ওবিসি মোর্চার রাজ্য কমিটির সম্পাদক প্রসেনজিৎ রায়, বিজেপি তেলিয়ামুড়া মন্ডল  সহ সভাপতি নিতিন কুমার সাহা, মন্ডল সম্পাদক নন্দন রায় সহ অন্যান্যরারা।
সভা শেষে শারীরিক অসুস্থতা নিয়েই  পূর্ব ত্রিপুরা আসনে বিজেপি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মন  দলের কাযকর্তা এবং সাংবাদিক দের সাথে মত বিনিময় করেন তেলিয়ামুড়া সরকারি ডাকবাংলো’তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *