BRAKING NEWS

হরিয়ানার উদ্দেশ্যে যাত্রা ফণীন্দ্রনাথ শৰ্মার, আবেগিক পরিবেশ গুয়াহাটিতে বিজেপির সদর কাৰ্যালয়ে


গুয়াহাটি, ৩১ জুলাই (হি.স.) : হরিয়ানার উদ্দেশ্যে যাত্রা করলেন অসম প্রদেশ বিজেপির বিদায়ী সাংগঠনিক সাধারণ সম্পাদক ফণীন্দ্রনাথ শৰ্মা। ফণীন্দ্রনাথের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে আবেগিক পরিবেশের সৃষ্টি হয় গুয়াহাটিতে বিজেপির প্রদেশ সদর দফতর অটলবিহারী বাজপেয়ী ভবনে। হরিয়ানায় যাওয়ার আগে ফণী শৰ্মাকে বিদায় জানিয়েছেন বিজেপির প্রায় সব প্রদেশ নেতা ও কাৰ্যকৰ্তা। বিজেপির প্রদেশ তফশিলি মোর্চার সভানেত্রী মুন স্বৰ্ণকার তাঁর হাতে রাখি বেঁধে বিদায় দিয়েছেন।

নানা ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে প্রায় ২০ বছর অসম প্রদেশ বিজেপির সাংগঠনিক সম্পাদক হিসেবে দলকে এগিয়ে নিয়েছিলেন ফণীন্দ্রনাথ শর্মা। আজ ছল-ছল চোখে বিজেপির অসম সদর দফতর থেকে বেরিয়ে তিনি সোজা চলে যান গুয়াহাটির বড়ঝাড়ে গোপীনাথ বরদলৈ আন্তর্জাতিক বিমানবন্দরে।

এখানে উল্লেখ করা যেতে পারে, গত ২৯ জুলাই দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার নির্দেশে অসম প্রদেশ বিজেপির সাংগঠনিক সাধারণ সম্পাদক পদ থেকে সরিয়ে ফণীন্দ্রনাথ শর্মাকে পাঠানো হয়েছে হরিয়ানায়। তাঁর জায়গায় আসছেন হরিয়ানার সাংগঠনিক সম্পাদক জিআর রবীন্দ্র রাজু। অসম ছাড়াও জিআর রাজুর ওপর অতিরিক্ত দায়িত্ব দেওয়া হয়েছে ত্রিপুরার।

২০২৪-এর লোকসভা নিৰ্বাচনের আগে বিজেপির সর্বভারতীয় সভাপতি জগতপ্রকাশ নাড্ডা দলের সাংগঠনিক ক্ষেত্রে ব্যাপক রদবদল করেছেন। সে অনুযায়ী অসমের সাংগঠনিক সম্পাদক ফণীন্দ্ৰনাথ শৰ্মাকে অসমের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে হরিয়ানার দায়িত্ব দিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *