BRAKING NEWS

৭ দিনে ১০০ কোটি ছুঁয়ে ফেলল দ্য কাশ্মীর ফাইলস

মুম্বই, ১৮ মার্চ (হি. স.) : দ্য কাশ্মীর ফাইলস ভেঙে গুঁড়িয়ে দিল সব রেকর্ড। মাত্র ৭ দিনেই সারা ওয়ার্ল্ড ওয়াইড বক্স অফিসে ১০৬.৮০ কোটি টাকার ব্যবসা করল এই ছবি।

এই ছবি শুধুমাত্র ভারতের বক্স অফিসেই প্রথম সপ্তাহে আয় করেছে ৯৭.৩০ কোটি টাকা। মুক্তির পর প্রথম মঙ্গলবার দ্য কাশ্মীর ফাইলসের বক্স অফিস কালেকশন হয়েছে ১৮ কোটি টাকা। কেবলমাত্র প্রথম দিনই নয়, বুধবারও বক্স অফিসের রেকর্ড ভেঙে ছারখার করে দিয়েছে দ্য কাশ্মীর ফাইলস। একদিনে মোট কালেকশন হয়েছে ১৯ কোটি। মহামারী পরবর্তী পর্যায়ে মুক্তি পাওয়া ছবিগুলির মধ্যে এটাই সর্বকালীন রেকর্ড।

দ্য কাশ্মীর ফাইলস ঘিরে দর্শকের আগ্রহ দেখে দ্বিতীয় সপ্তাহে বাড়ানো হল ছবির স্ক্রিন। জানা গিয়েছে দ্বিতীয় সপ্তাহে মোট ৪ হাজার স্ক্রিনে দেখানো হবে দ্য কাশ্মীর ফাইলস। বক্স অফিস কালেকশনের নিরিখে বিবেক অগ্নিহোত্রীর এই ছবি পিছনে ফেলে দিল ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’, ‘গঙ্গুবাঈ কাথিয়ওয়াড়ি’ -কে।

প্রসঙ্গত, ৯০-এর দশকে কাশ্মীরে হিন্দুদের উপর যে অকথ্য অত্যাচার হয়েছিল, সেই ঘটনা মানুষের কাছে তুলে ধরে এই ছবি। দ্য কাশ্মীর ফাইলসের প্রশংসায় পঞ্চমুখ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তাঁর মতে এই ছবি প্রত্যেকের দেখা উচিত। এমন ছবি আরও বেশি হওয়া উচিত এদেশে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সারা দেশে দ্য কাশ্মীর ফাইলস -কে ট্যাক্স ফ্রি ঘোষণা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *