BRAKING NEWS

Ronaldo did not score a goal : গোল পেলেন না রোনাল্ডো, হারতে হল ম্যান ইউনাইটেডকে

ম্যাঞ্চেস্টার, ১৭ অক্টোবর (হি.স) : শনিবাসরীয় রাতে প্রথম একাদশে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রত্যাবর্তনেও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে রুদ্ধশ্বাস ‌ম্যাচে লেস্টারের বিরুদ্ধে ৪-২ গোলে হার স্বীকার করতে হল।

লেস্টারের ঘরের মাঠে এদিন প্রথম একাদশেই নামানো হয়েছিল রোনাল্ডোকে । কিন্তু প্রথম একাদশে ফিরলেও গোলের দেখা পাননি সিআরসেভেন। এক টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে লেস্টারের কাছে ৪-২ গোলে হার স্বীকার করল ইউনাইটেড। এই হারের ফলে অ্যাওয়ে ম্যাচে ২৯ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড থেমে গেল ম্যান ইউনাইটেডের।

এ দিন ম্যাচের শুরুতেই ১৯ মিনিটে ব্রুনো ফার্নান্ডেজের পাস থেকে দুর্দান্ত এক গোল করে রেড ডেভিলসদের এগিয়ে দিয়েছিলেন ম্যাসন গ্রিনউড। কিন্তু ম্যাচে সমতা ফেরাতে বেশি সময় খরচ করেনি লেস্টার। তাদের হয়ে ৩১ মিনিটেই সমতা ফেরান ইউরি তিয়েলেমান্স। দ্বিতীয়ার্ধে আক্রমণ প্রতি আক্রমণে ম্যাচ জমে ওঠে। এ দিন গ্রিনউড যতটা সক্রিয় ছিলেন, ঠিক ততটাই রোনাল্ডো এবং জেডন স্যাঞ্চো ছিলেন ফ্যাকাসে। দ্বিতীয়ার্ধের ৭৮ মিনিটে লেস্টার এগিয়ে যায়। কর্নার থেকে পাওয়া বল পেয়ে ডিফেন্ডার ক্যাগলার সয়েঞ্চু কোনও ভুল করেননি গোল করতে। মার্কাস রাশফোর্ড ৮২ মিনিটে ম্যান ইউনাইটেডের হয়ে সমতা ফেরান। ইউনাইটেডের গোলের আনন্দের রেশ কাটার আগেই পেরেজের পাশ‌ থেকে বল পেয়ে যান ভার্ডি। দুর্দান্ত ভলিতে ভার্ডি গোল‌ করে লেস্টারকে এগিয়ে দিতে ভুল করেননি। ম্যাচের অতিরিক্ত সময়ে ইউনাইটেডের ম্যাচে ফেরার সব আশাতে জল ঢেলে দেন প্যাটসন ডাকা। তিয়েলেমান্সের ফ্রি-কিক থেকে গোল করেন জাম্বিয়ান এই ফরোয়ার্ড। উল্লেখ্য, প্রিমিয়র লিগ ইতিহাসে এই প্রথম কোনও জাম্বিয়ান ফরোয়ার্ড গোল করলেন। ফলে টানটান উত্তেজনার ম্যাচ ৪-২ ফলে জিতে নেয় লেস্টার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *