BRAKING NEWS

কলেজে ছাত্র ভর্তি নিয়ে এআইডিএসও-র ডেপুটেশন

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৮ অক্টোবর ।। রাজ্যের ডিগ্রী কলেজ গুলিতে ছাত্র ভর্তি নিশ্চিত করার দাবিতে অল ইন্ডিয়া ডেমোক্রেটিক স্টুডেন্ট অর্গানাইজেশনের পক্ষ থেকে উচ্চশিক্ষা অধিকর্তার কাছে ডেপুটেশন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। এবছর ১০০ শতাংশ ছাত্র-ছাত্রী উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। প্রত্যেক ছাত্র-ছাত্রী যাতে উচ্চশিক্ষার সুযোগ লাভ করতে পারে সেজন্য উচ্চশিক্ষা অধিকর্তার কাছে দাবি জানিয়েছে অল ইন্ডিয়া ডেমোক্রেটিক স্টুডেন্ট অরগনাইজেশন।


সংগঠনের পক্ষ থেকে গত ৫ অক্টোবর উচ্চশিক্ষা অধিকর্তার কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছিল। এর পরিপ্রেক্ষিতে উচ্চশিক্ষা দফরের পক্ষ থেকে সংগঠনের নেতৃবৃন্দকে শুক্রবার উচ্চশিক্ষা দপ্তরে এসে দেখা করার জন্য বলা হয়েছে। সে অনুযায়ী অল ইন্ডিয়া ডেমোক্রেটিক স্টুডেন্ট অর্গানাইজেশনের এক প্রতিনিধি দল শুক্রবার উচ্চ শিক্ষা দপ্তরের অধিকর্তার সঙ্গে সাক্ষাৎ করেন এবং তাদের দাবি সনদ তুলে ধরেন।


উচ্চশিক্ষা যুগ্ম অধিকর্তা দাবিগুলির যৌক্তিকতা স্বীকার করে নিশ্চয়তা দিয়েছেন প্রত্যেক ছাত্র-ছাত্রীকে যাতে কলেজে ভর্তির সুযোগ পায় সে বিষয়ে তারা প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবেন। ছাত্র ভর্তি প্রক্রিয়া সরলীকরণ সহ প্রতিটি কলেজে প্রয়োজনীয় সংখ্যক অধ্যাপক নিয়োগ, অনার্স কোর্সে আসন সংখ্যা বৃদ্ধি সহ অন্যান্য কিছু ছাত্র স্বার্থসংশ্লিষ্ট বিষয় উচ্চশিক্ষা অধিকর্তার উদ্দেশ্যে তুলে ধরা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *