BRAKING NEWS

Indifference of the Teliamura hospital : তেলিয়ামুড়া হাসপাতাল কর্তৃপক্ষের উদাসীনতায় করোনা সংক্রমণ ছড়ানোর আশঙ্কা

নিজস্ব প্রতিনিধি, তেলিয়ামুড়া, ২ সেপ্টেম্বর।। করোনা শনাক্ত রোগীদের নিয়ে তেলিয়ামুড়া হাসপাতাল কর্তৃপক্ষের উদাসীনতায় একদিকে যেমন সংক্রমণ ছড়ানোর আশঙ্কা রয়েছে, ঠিক তেমনি জনমনে আতংক বাড়ছে। করোণা সংক্রমণ কিছুটা হ্রাস পেলেও এখনো রাজ্যে প্রতিদিন বিভিন্ন হাসপাতালে করোনা সংক্রমিত রোগী পাওয়া যাচ্ছে। তা থেকে ব্যাতিক্রমী নয় তেলিয়ামুড়া মহাকুমা হাসপাতালও। বৃহস্পতিবারও তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে রোগিণীর শরীরে পাওয়া যায় করোনার জীবাণু।

করোণা সংক্রমনের শুরুতেই প্রশাসনিক ভাবে করোণা রোগীদের অতি সতর্কভাবে কোভিড কেয়ার সেন্টার গুলিতে নিয়ে যাওয়া হলেও বর্তমানে কিন্তু করোণা আক্রান্ত রোগীদের লাগামহীনভাবে হাসপাতালের কর্মচারীদের খামখেয়ালিপনায় হাসপাতাল চত্বরেই ছেড়ে দেওয়া হচ্ছে। তাতে করে সংক্রমনের আশঙ্কা থেকেই যাচ্ছে।এমনই এক ঘটনা পরিলক্ষিত হল বৃহস্পতিবার তেলিয়ামুড়া মহকুমা হাসপাতাল চত্বরে।রোগীর পরিবারের লোকজন হাসপাতালের ইনচার্জ তথা এম.ও.আই.সি অজিত দেববর্মা’র কাছে ঘটনা অবগত করলে ওই চিকিৎসক উনার উর্দ্ধতন আধিকারিক তথা এস.ডি.এম.ও চন্দন দেববর্মা’কে দেখিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেন। কিন্তু রোগিণীর পরিবারের লোকজন এস.ডি.এম.ও চন্দন দেববর্মার কাছে গেলে তিনি জানান,, কাউকে যেন কিছু না জানিয়ে চুপি চুপি বাড়ি চলে যায় ওই রোগিনী সহ পরিবারের লোকজন।


তবে ঘটনার সত্যতা খুঁজতে সাংবাদিকরা হাসপাতালে গেলে এস.ডি.এম.ও চন্দন দেববর্মাকে কক্ষে খুঁজে পাওয়া যায়নি। উনি ব্যস্ত উনার সরকারি কোয়ার্টারে প্রাইভেট রোগী দেখার কাজে। ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় জনমণে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *