BRAKING NEWS

দেশের যুবসমাজকে কালো টাকা ও দুর্নীতির বিরুদ্ধে লড়াই করার আহ্বান প্রধানমন্ত্রীর

pm-narendra-modiরোহতক, ১২ জানুয়ারি (হি.স): যুব দিবসে দেশের যুবসমাজকে কালো টাকা ও দুর্নীতির বিরুদ্ধে লড়াই করার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । বৃহস্পতিবার স্বামী বিবেকানন্দের ১৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষে হরিয়ানার রোহতকে জাতীয় যুব দিবসের অনুষ্ঠানে যুবসমাজকে কালো টাকা ও দুর্নীতির বিরুদ্ধে লড়াই করার আহ্বান জানিয়ে তিনি বলেন, কালো টাকা দেশকে শেষ করে দিয়েছে। একইসঙ্গে, বৈষম্য, অস্পৃশ্যতা এবং মহিলাদের হেনস্থার বিরুদ্ধেও রুখে দাঁড়ানোর পরামর্শ দেন যুবসমাজকে।বিভিন্ন ভাবে সমাজে অবদান রাখার জন্য এদিন যুবসমাজের ভূয়সী প্রশংসা করেন মোদী। পাশাপাশি, তরুণদের বিপুল শক্তিকে উদ্ভাবনী কাজে ব্যবহার করা উচিত বলেও মনে করেন তিনি। একইসঙ্গে মনে করেন, এই শক্তির যাতে অপব্যবহার না হয়, তা খেয়াল রাখতে হবে।
এদিন যুবাদের ছয়টি বিষয়ের ওপর জোর দিতে বলেন প্রধানমন্ত্রী। সেগুলি হল—অশিক্ষা, অসংবেদনশীলতা, কুরুচিকর ভাবনা, জাতপাতের বৈষম্য, মহিলাদের প্রতি দুর্ব্যবহার এবং পরিবেশের প্রতি নির্মম মনোভাবের অবসান ঘটাতে হবে।
তিনি বলেন, কালো টাকা দেশকে ধ্বংস করেছে। সম্প্রতি আমরা কালো টাকার বিরুদ্ধে বড় সিদ্ধান্ত নিয়েছি। যুবসমাজকে সেই দিকে সব শক্তি নিয়োগ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *