BRAKING NEWS

বাংলাদেশে পাচারকালে নেশা সামগ্রী উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ৫ মার্চ:  বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া প্রচুর পরিমাণ নেশা জাতীয় সামগ্রী উদ্ধার করতে সক্ষম হয়েছে বিএসএফ এবং পুলিশ। ঘটনা উত্তর ত্রিপুরা জেলায়। উদ্ধার করা নেশা সামগ্রী ধর্মনগর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। 

ভারত বাংলাদেশ সীমান্ত এলাকা থেকে প্রচুর পরিমাণ অবৈধ বিলেতি মদ, রং এবং পটকা উদ্ধার হল সীমান্ত সুরক্ষা বাহিনী এবং ত্রিপুরা পুলিশের যৌথ অভিযানে।দেশের লোকসভা নির্বাচন যতই এগিয়ে আসছে সীমান্ত এলাকায় সীমান্ত সুরক্ষা বাহিনী ততই সক্রিয় মনোভাব পোষণ করছে।

 বাংলাদেশে পারাপারের জন্য মানুষ এবং অন্যান্য অবৈধ সামগ্রীকে একের পর এক উদ্ধার করে এতদিন যাবত চলতে আসা ২ নম্বরি পাচার বাণিজ্যে বিশাল  সফলতা অর্জন করে চলেছে। ঘটনার বিবরণে জানা যায় গোপন সূত্রের ভিত্তিতে ভারত বাংলাদেশ সীমান্তে ধর্মনগরের রাগনা এলাকায় হিরণময় পাল বয়স ৩৫ বছর তার বাড়িতে সীমান্ত সুরক্ষা বাহিনীর ১৩৯ নং ব্যাটেলিয়ান ত্রিপুরা রাজ্য পুলিশ এবং পানিসাগর সীমান্ত সুরক্ষা বাহিনীর যৌথ অভিযানে প্রচুর অবৈধ বিলিতি মদ, রং এবং পটাকে যা বাংলাদেশে পাচারের জন্য রাখা হয়েছিল তা উদ্ধার করে। বাড়ির মালিক এইসব অবৈধ জিনিসের কোন ধরনের সঠিক কাগজপত্র প্রমাণ করতে অক্ষম হওয়ায় সব সামগ্রী ধর্মনগর থানার হাতে তুলে দেওয়া হয়। বিএসএফের পক্ষ থেকে আরো জানানো হয় এই ধরনের অভিযান যা দেশের জন্য তা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *