BRAKING NEWS

পিএসজিতেই থাকছেন মেসি

বুয়েনস আইরেস, ২২ ডিসেম্বর (হি.স.) : বিশ্বকাপ জয় করে দেশে ফিরে বিজয়োৎসবের মাঝেই পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে মৌখিক সম্মতি জানিয়েছেন নিওনেল মেসি । ফলে আরও একবছর ফুটবল ক্লাব পারি সাঁ-জেরমাঁ (পিএসজি)-তেই খেলবেন মেসি । বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন ফুটবলের ম্যাজিশিয়ন। প্রথমের দিকে মানিয়ে নিতে সাময়িক অসুবিধা হলেও ধীরে ধীরে প্যারিস এবং সেখানকার ফুটবলকে ভালবেসে ফেলেছেন বলে জানিয়েছিলেন লিও।

পিএসজির সঙ্গে তাঁর চুক্তি শেষ হয়ে যাচ্ছে এই মরসুমে। বিশ্বকাপের মাঝে শোনা গিয়েছিল, মেজর লিগ সকারে ইন্টার মিয়ামিতে যোগ দিতে পারেন তিনি। বিশ্বকাপ চলাকালীন ইন্টার মিয়ামির অন্যতম কর্ণধার ডেভিড বেকহ্যামকে মেসির সঙ্গে দেখা গিয়েছিল। এরপরই গুঞ্জন শুরু হয়, মেজর লিগ সকারে যোগ দিচ্ছেন ক্যাপ্টেন। তবে সূত্রের খবর, পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির প্রস্তাবে মৌখিক সাড়া দিয়েছেন লিও।

বিশ্বকাপের দুর্দান্ত পারফরম্যান্সের পর বহু নামিদামী ক্লাবের ব়্যাডারে রয়েছেন তিনি। ট্রান্সফার গুরু হিসেবে পরিচিত, ফ্যাবরিজিও রোমানোর মতে, পিএসজিতেই থাকছেন মেসি। ক্লাব কর্তৃপক্ষের প্রস্তাবে মৌখিক সম্মতি জানিয়েছেন বলেও দাবি। তবে এরপর মেসির সঙ্গে চুক্তির মেয়াদ ও বেতনের ব্যাপারে চূড়ান্ত বৈঠকে বসবে পিএসজি। তাই ধরে নেওয়া যাচ্ছে পিএসজির জার্সিতে আরও ম্যাজিক দেখান বাকি মেসির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *