BRAKING NEWS

Fight broke out between two doctors at Teliamura : বদলিকে কেন্দ্র করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে দুই চিকিৎসক এর মধ্যে মারপিট

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৫ অক্টোবর।। চিকিৎসক বদলিকে কেন্দ্র করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে দুই চিকিৎসক এর মধ্যে মারপিটের ঘটনায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছে। এক চিকিৎসকের বেধড়ক মারধরে অপর চিকিৎসক গুরুতরভাবে আহত হয়ে বর্তমানে জিবি হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাকে কেন্দ্র করে এলাকার পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠেছে। চিকিৎসক বদলির কাগজে স্বাক্ষর করার বিষয় নিয়ে দুই চিকিৎসকের মধ্যে খন্ডযুদ্ধ। এতে এক চিকিৎসকের হাত ভেঙ্গে গুরুতর আহত হয়েছেন। ঘটনা তেলিয়ামুড়া মহাকুমা হাসপাতাল চত্বরে মঙ্গলবার দুপুর ২টা নাগাদ। ঘটনার বিবরণে জানা যায়, কল্যাণপুর হাসপাতালের চিকিৎসক শুভেন্দু শেখর মজুমদারকে বদলি করা হয় খেদাছড়া হাসপাতালে।

এবার চিকিৎসক শুভেন্দু শেখর মজুমদার কল্যাণপুর থেকে ছুটে আসেন তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে। তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের ভারপ্রাপ্ত এসডিএমও চিকিৎসক অনির্বাণ ভৌমিকের কাছে আসেন বদলি রদ করার জন্য কাগজে স্বাক্ষর করাতে। কিন্তু এসডিএমও অনির্বাণ ভৌমিক চিকিৎসক শুভেন্দুকে জানিয়ে দেন তিনি অ্যাক্টিং এসডিএমও এর দায়িত্বে আছেন। তাই তিনি বদলির রদের কাগজে স্বাক্ষর করতে পারবেন না। চিকিৎসক অনির্বাণ ভৌমিক এর পরও শুভেন্দু শেখরকে জানান, খোয়াই জেলা স্বাস্থ্য আধিকারিকের সাথে কথা বলার জন্য। এ নিয়ে চিকিৎসক অনির্বাণ ভৌমিক খোয়াই জেলা স্বাস্থ্য আধিকারিকের সাথে কথা বলে অবগত হন। কিন্তু স্বাক্ষর করার কোনো অনুমতি পাননি চিকিৎসক অনির্বাণ ভৌমিক।

এরপরই দুই চিকিৎসকের মধ্যে খণ্ডযুদ্ধ হিসেবে চর, লাথি, ঘুষি চলতে থাকে। মুহুর্তের মধ্যে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতাল চত্বরে হাসপাতালের কর্মীরা জড়ো হয় । ততক্ষণে চিকিৎসক শুভেন্দু শেখর মজুমদার অপর চিকিৎসক অনির্বাণ ভৌমিককে পেটাই করে হাত ভেঙে দেয়। খবর দেওয়া হয় তেলিয়ামুড়া থানায় ।যথারীতি পুলিশ আসে । চিকিৎসক শুভেন্দু শেখর মজুমদারকে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে আহত চিকিৎসক অনির্বাণকে উন্নত চিকিৎসার জন্য জিবি হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। দুই চিকিৎসকের খণ্ডযুদ্ধে গোটা হাসপাতাল জুড়ে ছি ছি রব উঠে গেছে। তেলিয়ামুড়া মহকুমা হাসপাতাল থেকে চিকিৎসক শুভেন্দু শেখর মজুমদারের বিরুদ্ধে তেলিয়ামুড়া থানায় মামলা করা হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *