BRAKING NEWS

দক্ষিণ ত্রিপুরা জেলার মহকুমা শাসক অফিসের কাজকর্ম নিয়ে বারবার প্রশ্ন উঠতে শুরু করেছে

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ডেস্ক, ৯ জুন।। দক্ষিণ ত্রিপুরা জেলার মহকুমা শাসক অফিসের কাজকর্ম নিয়ে বারবার প্রশ্ন উঠতে শুরু করেছে। মহকুমা শাসক অফিসের কর্মসংস্কৃতি লাটে উঠেছে । খোদ সাব্রুম মহকুমা শাসক কার্যালয়ে কর্মসংস্কৃতি লাটে !


প্রতিদিনই মহকুমার বিভিন্ন প্রত্যন্ত এলাকা গুলি থেকে লোকজনরা ভিড় জমান মহকুমা শাসক কার্যালয়ে তাদের প্রয়োজনীয় বিভিন্ন কাজে। কেউ আসছেন জায়গা জমি সংক্রান্ত রেজিস্ট্রির ব্যাপারে, কেউ আসছেন তাদের সরকার প্রদত্ত বিভিন্ন প্রমানপত্র যেমন পিআরটিসি,আধার কার্ড,জাতি প্রমানপত্র, ইনকাম সার্টিফিকেট, পারিবারিক রেশন কার্ড সহ অন্যান্য বিভিন্ন প্রয়োজনীয় কাগজপত্রের জন্য। কিন্তু তাদেরকে বারবার অফিসে এসেও ফিরে যেতে হচ্ছে। হামেশাই এ দৃশ্য মহকুমা অফিস কার্যাল্যয়ে গেলেই দেখা যায়। মহকুমার দূর দূরান্ত থেকে গাটের পয়সা খরচ করে এসে সারাদিন কাটিয়ে দিনের শেষে ব্যর্থ হয়ে বাড়ী ফিরতে হচ্ছে।


এরকমই প্রচুর মানুষের মধ্যেই একজন অবসরপ্রাপ্ত কর্মচারী প্রমথ আচার্যি প্রায় দেড় বছর যাবৎ জমির রেজিস্ট্রির জন্য বারবার অফিসে এসে ফিরে যাচ্ছেন। তিনি ক্ষোভের সাথে জানান যে, তিনি একজন অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী হয়েও কাজ করাতে পারছেন না তাহলে সাধারন জনগন কিভাবে পরিষেবা পাবে। সরকারের কাছে সাব্রুম মহকুমা শাসক কার্যাল্যয়ের কর্মসংস্কৃতি ফিরিয়ে আনার জন্য অতিসত্ত্বর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের মাধ্যমে সাধারন মানুষের ভোগান্তির অবসানের দাবী জানান তিনি। অবিলম্বে সাবরুম মহকুমা অফিসের কাজকর্ম গতি ফিরিয়ে আনার চেষ্টা করলে গণবিক্ষোভ আছরে পড়তে পারে বলে ইতিমধ্যেই ইঙ্গিত মিলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *