BRAKING NEWS

153 appointments in various departments : ত্রিপুরায় বিভিন্ন দফতরে ১৫৩ জন নিয়োগে সিলমোহর মন্ত্রিসভার

ঢালাও নিয়োগের দরজা খুলে দিল ত্রিপুরা সরকার। ১৫৩ জনকে বিভিন্ন দফতরে নিয়োগে ত্রিপুরা মন্ত্রিসভা সবুজ সংকেত দিয়েছে। আজ ত্রিপুরা মন্ত্রিসভার বৈঠকের পর সচিবালয়ে সাংবাদিক সম্মেলনে তথ্য ও সংস্কৃতি মন্ত্রী সুশান্ত চৌধুরী এই সিদ্ধান্তের বিষয়ে জানিয়েছেন।


তিনি জানান, মন্ত্রিসভার বৈঠকে স্বাস্থ্য দপ্তরে ১২৫ জন ল্যাব টেকনিশিয়ান নিয়োগ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সাথে তিনি যোগ করেন, রিপস্যাটে ৮টি অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের পদ নতুন সৃষ্টি করে নিয়োগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়াও ত্রিপুরা গভর্নমেন্ট প্রিন্টিং এন্ড স্টেশনারিতে ১৫ জন লোক নিয়োগের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এরমধ্যে চার্জম্যান পদে ২ জন, মেশিনম্যান পদে ৩ জন এবং বাইন্ডার পদে ১০ জন লোক নিয়োগ করা হবে। শুধু তাই নয়, ত্রিপুরা গভর্নমেন্ট এন্ড প্রিন্টিং প্রেসের ডেপুটি ম্যানেজারের শূন্যপদটিও পূরণ করা হবে।


তথ্যমন্ত্রী আরও জানান, স্বরাষ্ট্র দপ্তরের অধীন স্টেট ফরেন্সিক সায়েন্স এন্ড ল্যাবরোটরির লাই ডিটেকশন ডিভিশনে একজন সিনিয়র সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়াও স্বাস্থ্য দপ্তরে ৩টি হোমিওপ্যাথি মেডিক্যাল অফিসারের শূন্যপদে লোক নিয়োগের সিদ্ধান্ত নিয়েছে মন্ত্রিসভা। ৩টি পদই এসটি’দের জন্য সংরক্ষিত। আজকের মন্ত্রিসভার বৈঠকে নেওয়া সবগুলি পদেই নিয়োগ প্রক্রিয়া দ্রুত সম্পন্ন করা হবে বলে তথ্যমন্ত্রী সুশান্ত চৌধুরী আশ্বস্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *