BRAKING NEWS

বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন শ্রমিক

নিজস্ব প্রতিনিধি, ধর্মনগর, ১৯ এপ্রিল: কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতরভাবে আহত হয়েছে এক শ্রমিক। তাকে উত্তর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাদ থেকে বিদ্যুতের ছোবলে নিচে পড়ে গিয়ে ধর্মনগরের উত্তর জেলা হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ৫০ বছরের নৃপেন্দ্র  দাস।

শুক্রবার ধর্মনগরের শ্রীপুর গ্রাম পঞ্চায়েতের ২ নং ওয়ার্ডে জগদীশ রায়ের বাড়ির ছাদে কাজ করছিল চারজন।  তারা হল নৃপেন্দ্র , অমল আচার্য, তাপস নাথ এবং গৌতম দাস। এদের মধ্যে নৃপেন্দ্র দাস রডের কাজে ছাদের উপরে ছিল ।সঙ্গে উনার সাথে আরেকজনও ছিল। তার মধ্যে বৈদ্যুতিক তারের সংযোগে বিদ্যুৎ এর ছোবলে আক্রান্ত হয়ে  নৃপেন্দ্র দাস ছাদ থেকে নিচে পড়ে যায়। সাথে সাথে দুপুর একটার দিকে ধর্মনগর অগ্নিনির্বাপক বাহিনীকে খবর দিলে তারা ছুটে গিয়ে নিপেন্দ্র দাসকে ধর্মনগরের উত্তর জেলা হাসপাতালে নিয়ে আসে।

উল্লেখ্য, যেখানে তারা কাজ করছিল জগদীশ দের বাড়িতে। তাদের বাড়ি থেকে খুব একটা দূরে নয়। বলা যায় নিকটবর্তী বাড়ি। আর গৌতম দাস নৃপেন্দ্র দাসের সাথে অর্থাৎ তার বাবার সাথে একই কাজে যুক্ত ছিল। ধর্মনগরের উত্তর জেলা হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসকরা নৃপেন্দ্র দাসকে চিকিৎসাধীন রেখেছেন ।যেহেতু বিদ্যুতের ছোবলে আক্রান্ত হয়ে পড়েছে। তাই এখনই রোগী সম্পর্কে চূড়ান্ত কিছু বলা যাচ্ছে না বলে জানান চিকিৎসকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *