BRAKING NEWS

উন্নয়নমূলক কাজের নিরিখে মানুষ ভারতীয় জনতা পার্টির সঙ্গে রয়েছে: মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১২ এপ্রিল: উন্নয়নমূলক কাজের নিরিখে মানুষ ভারতীয় জনতা পার্টির সঙ্গে রয়েছে। কারণ ভারতীয় জনতা পার্টি প্রত্যেক মানুষের সার্বিক কল্যাণে বিশ্বাস করে। সেই দৃষ্টিভঙ্গি নিয়ে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল অংশের মানুষের উন্নয়নে কাজ করে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যের পশ্চিম ও পূর্ব ত্রিপুরা দুটি আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীরা বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়যুক্ত হবেন।
আসন্ন লোকসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীদের সমর্থনে শুক্রবার দক্ষিণ ত্রিপুরা জেলার শান্তিরবাজারে আয়োজিত বাইক র‍্যালিতে অংশগ্রহণ করে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। এদিন শান্তিরবাজার মহকুমার দীর্ঘ কয়েক কিলোমিটার রাস্তা পরিক্রমা করে এই বাইক র‍্যালি।
গুণে গুণে আর মাত্র কয়েকটা দিন। তারপরই অনুষ্ঠিত হতে চলেছে রাজ্যে দুই দফার লোকসভা নির্বাচন। আগামী ১৯ এপ্রিল পশ্চিম ত্রিপুরা ও আগামী ২৬ এপ্রিল অনুষ্ঠিত হবে পূর্ব ত্রিপুরা আসনে ভোট গ্রহণ। এরআগে সারা রাজ্যেই জোরকদমে চলছে দলীয় প্রার্থীদের সমর্থনে জোর নির্বাচনী প্রচার। তবে বিরোধী শিবিরের তুলনায় ধারেভারে প্রচারে কয়েক কদম এগিয়ে রয়েছে শাসক দল ভারতীয় জনতা পার্টি ও তার সহযোগী দলগুলি। নিত্যদিনই প্রার্থীদের সমর্থনে প্রচারে নামছেন ভারতীয় জনতা পার্টির শীর্ষ নেতৃত্ব। দুই প্রার্থীর সমর্থনে প্রায় প্রতিদিন প্রচারে নেমে ঝড় তুলছেন খোদ মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। শুক্রবারও পশ্চিম ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে দক্ষিণ জেলায় নির্বাচনী প্রচারে অংশ নেন মুখ্যমন্ত্রী।
পরে সংবাদ মাধ্যমের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করতে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, আসন্ন লোকসভা নির্বাচনে পশ্চিম ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে আজ ১২/১৩ কিলোমিটার রাস্তা জুড়ে এই বাইক র‍্যালি করা হয়েছে। এই নির্বাচনী প্রচারে মানুষের ব্যাপক সাড়া পাওয়া গেছে। মানুষের সমর্থন প্রত্যক্ষ করে আগামী ৪ জুন কি ফলাফল হবে সেটা এখনই বলা যায়। প্রচারে মানুষের ব্যাপক উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়েছে। ডাঃ সাহা বলেন, নির্বাচনী প্রচারে রাজ্যে যেখানেই যাই সেখানেই মানুষের স্বতঃস্ফূর্ত উচ্ছ্বাস প্রত্যক্ষ হচ্ছে। মানুষ অপেক্ষায় আছে কবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আশীর্বাদ করা যায়। আমি নিশ্চিত আসন্ন নির্বাচনে রাজ্যের দুটি আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীরা বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়যুক্ত হবেন।
বাইক র‍্যালিতে মুখ্যমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মা, শান্তিরবাজারের বিধায়ক প্রমোদ রিয়াং সহ জেলা ও মন্ডল স্তরের নেতৃত্ব। এরআগে সিপাহীজলার মেলাঘরেও হাজার হাজার কর্মী সমর্থকের উপস্থিতিতে দলীয় প্রার্থীর সমর্থনে আয়োজিত এক সুবিশাল পদযাত্রায় অংশগ্রহণ করেন মুখ্যমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *