BRAKING NEWS

বুবাগ্রা একা জনজাতির উন্নয়ন করতে পারবে না, তার জন্য প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সাহায্য প্রয়োজনঃ প্রদ্যুত

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ১৭ মার্চ : রবিবার সিমনায় বিজেপির সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এই সভায় উপস্থিত ছিলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপির প্রার্থী বিপ্লব কুমার দেব, তিপ্রা মথার সুপ্রিমো প্রদ্যুত কিশোর দেববর্মণ, মন্ত্রী বৃষকেতু দেববর্মা সহ অন্যান্যরা।

এদিনের সভায় দলীয় কর্মীদের নিয়ে সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। এদিনের সভায় জনজাতিদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। এদিনের সভায় জনজাতিদের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে, প্রদ্যুত কিশোর দেববর্মণ বলেন, জনজাতিদের উন্নয়নে বুবাগ্রা বদ্ধ পরিকর। তার জন্যে বুবাগ্রার উপরে বিশ্বাস রাখতে হবে। তবে বুবাগ্রা একা এই উন্নয়ন করতে পারবে না। তার জন্য প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সাহায্য প্রয়োজন। এদিনের সভায় বিপ্লব কুমার দেবে হাতে হাত রেখে এমনটাই বললেন প্রদ্যুত কিশোর দেববর্মণ।

তিনি আরও বলেন, এই লোকসভা নির্বাচনের পর কংগ্রেস ও সিপিএম ঘর থেকে বের হতে পারবেনা। তাই একমাত্র বিজেপি ও তিপ্রা মথাই একমাত্র ভরসা। তিনি বলেন, বিজেপি ও তিপ্রা মথা জনজাতিদের ধোঁকা দেবে না। তাই লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থীকেই ভোট দেবার আহ্বান করেছেন প্রদ্যুত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *