BRAKING NEWS

Accident:ট্রাক ও গাড়ির সংঘর্ষে একই পরিবারের চারজনের মৃত্যু, একজনের অবস্থা গুরুতর

সাগর(মধ্যপ্রদেশ), ২ অক্টোবর (হি.স.) : রবিবার সকালে সুরখি থানা এলাকার রাহাতগড় ফাঁড়ির অন্তর্গত বারখেদি গ্রামের কাছে একটি ট্রাক ও গাড়ির মধ্যে ভয়াবহ সংঘর্ষে একই পরিবারের চারজনের মৃত্যু হয়েছে। একজন সদস্য গুরুতর আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মধ্যপ্রদেশের হরদা জেলার বাসিন্দা শুক্লা পরিবার দুর্গা অষ্টমীর পূজা করতে একটি গাড়িতে করে উত্তরপ্রদেশের কানপুর গ্রামে যাচ্ছিলেন। গাড়িতে পাঁচজন ছিলেন। রবিবার সকাল ১১টার দিকে তিনি বেরখেদি গ্রামের কাছে পৌঁছালে একটি ট্রাকের সঙ্গে একটি গাড়ির সংঘর্ষ হয়। সংঘর্ষ এতটাই মারাত্মক ছিল যে গাড়িটি বিস্ফোরণ ঘটে এবং গাড়িতে থাকা একই পরিবারের চারজন ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় এক সদস্য আহত হয়েছেন। পথচারীদের খবরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যায় এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায়।
সুরখি থানার ভারপ্রাপ্ত আধিকারিক আনন্দ রাজ জানান, গাড়িতে থাকা চারজন ঘটনাস্থলেই মারা যান। নিহতদের নাম মোহিত শুক্লা(৪০), দক্ষিণা শুক্লা(৩৫), মান্য শুক্লা(৮) এবং লাবণ্য শুক্লা। একই সঙ্গে গুরুতর আহত হয়েছেন পঙ্কজ শুক্লা নামে এক যুবক। দুর্ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেলেও পরে পুলিশ তাকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *