BRAKING NEWS

Silchar :শিলচরের চাঁদমারি রোডে বন্যার জলে উদ্ধার জেল রোডের নিখোঁজ যুবকের লাশ

শিলচর (অসম), ২৫ জুন (হি.স.) : বন্যার জলে ডুবে মৃত্যু ঘটেছে শিলচর শহরের তরতাজা এক যুবকের। শিলচরের তারাপুর টাউন পুলিশ আউট পোস্টের পার্শ্ববর্তী চাঁদমারি গার্লস হাইস্কুলের পাশে রাস্তায় বন্যার জলে আজ সকালে একটি মানবদেহের মাথা ভেসে উঠতে দেখেন স্থানীয়রা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় তারাপুর পুলিশ ফাঁড়িতে। এনডিআরএফ নিয়ে পুলিশ এসে যুবকের মৃতদেহ উদ্ধার করে। নিহত যুবককে বছর ২৫-এর রাজ রায় বলে শনাক্ত করা হয়েছে।

তারাপুর টাউন পুলিশ আউট পোস্টের এএসআই দেবদাস সিনহা জানিয়েছেন, আজ সকালে একটি মৃতদেহের খবর পাওয়ার পর এনডিআরএফ-এর সঙ্গে যোগাযোগ করা হয়। তখন এনডিআরএফ-এর সংশ্লিষ্ট জওয়ানরা অপর এক মৃতদেহ উদ্ধারে ব্যস্ত ছিলেন। তাই চাঁদমারি রোডের মৃত যুবকের লাশ উদ্ধারে কিছুটা বিলম্ব হয়। উদ্ধারকৃত মৃতদেহের নাম রাজ রায় বলে তিনি জানান। তার বয়স ২৫ বছর। জেল রোডেত জলসম্পদ বিভাগের অতিরিক্ত মুখ্য অভিযন্তার কার্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মী প্রয়াত অজয় রায়ের ছেলে রাজ রায় তার ছোট ভাই দীপ রায়কে নিয়ে বাবার কোয়ার্টারে বসবাস করতেন। কোয়ার্টারের পাশে চিলড্রেন পার্কের গেটে রাজ রায়ের একটি জনপ্রিয় পানের দোকান ছিল।

রাজ সাঁতার জানতো না। গতকাল শুক্রবার রাত থেকে নিখোঁজ হয় রাজ। অনেক খোঁজাখুঁজি করে তার কোনও হদিশ না পেয়ে পরিবারের পক্ষ থেকে নিখোঁজ সংক্রান্ত এফআইআর দাখিল করা হয় তারাপুর পুলিশ ফাঁড়িতে। আজ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শিলচর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

এদিকে বর্তমান ভয়াবহ বন্যার ফলে শহরের বিভিন্ন স্থানে জলে ডুবে মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে বলে পুলিশ সূত্রের খবর। গত সপ্তাহখানেক ধরে বন্যার জলবন্দি শিলচর শহরের বহু লক্ষ মানুষ। বয়স্ক অসুস্থরা নিয়মিত ওষুধের অভাবে চরম বিপাকে পড়ছেন। পানীয় জল, খাদ্য সামগ্রী এবং সদ্যজাত শিশুদের খাদ্য সংকটে দুর্দশাগ্রস্ত পরিস্থিতিতে সমগ্র শিলচর শহরে তীব্র হাহাকার দেখা দিয়েছে। যদিও এনডিআরএফ, এসডিআরএফ, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের তরফ থেকে তৎপরতার সঙ্গে উদ্ধারকাজ ও খাদ্য সামগ্রী বণ্টন চলছে। খাদ্য সামগ্রী বণ্টনে হেলিকপ্টার দিয়ে এয়ার ড্রপিং করা হচ্ছে। তবুও শহরের বিভিন্ন অলিগলি, রাজপথে যথার্থভাবে পানীয় জল ও খাদ্য সামগ্রী পৌঁছচ্ছে না। ফলে শহরের কিছু কিছু অংশে চরম হাহাকার বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *