BRAKING NEWS

কলিয়াবরে ভয়ংকর সড়ক দুৰ্ঘটনা, হত স্বামী, সংকটজনক পত্নী

কলিয়াবর (অসম), ২০ মার্চ (হি.স.) : নগাঁও জেলার অন্তর্গত কলিয়াবরে সংঘটিত এক ভয়ংকর সড়ক দুৰ্ঘটনায় ঘটনাস্থলেই স্বামীর মৃত্যুর পাশাপাশি সংকটজনক অবস্থায় চিকিৎসাধীন পত্নী। দুর্ঘটনাটি সংঘটিত হয়েছে কলিয়াবরের কুঠরি নজানে। নিহত ব্যক্তিকে গোলাঘাট জেলার শিলডুবি এলাকার হলদিবাড়ির বাসিন্দা অতুল জেনা। আহত হয়েছেন তাঁর পত্নী লিনা রংফারপি। তাকে তেজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভরতি করা হয়েছে।

প্রাপ্ত খবরে প্রকাশ, গতকাল রাতে স্ত্রীকে সঙ্গে নিয়ে এএস ০৫ জি ১৩৩০ নম্বরের স্কুটার (অ্যাকটিভা)-এ চড়ে শিক্ষক অতুল জেনা কোথাও যাচ্ছিলেন। কিন্তু কুঠরি নজান এলাকায় এএস ২১ সি ১৭৯১ নম্বরের একটি ট্রাকের সঙ্গে স্কুটারের মুখোমুখি প্রচণ্ড সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় অতুল জেনার। এদিকে স্কুটারের সঙ্গে সংঘর্ষে ট্রাকও রাস্তার ওপর উল্টে যায়।

অন্যদিকে কামরূপ জেলার বকো এলাকার আগছিয়ায় গতকাল সংঘটিত অপর এক সড়ক দুৰ্ঘটনায় মৃত্যু হয়েছে সাদেক আলি (৪৮ নামের এক ব্যক্তির। সাদেক আলি এদিন প্ৰাতঃভ্ৰমণে বেরিয়েছিলেন। তখন এএস ১৮ এসি ৩৫০০ নম্বরের একটি টাটা ম্যাজিকের ধাক্কায় ঘটনাস্থলে তাঁর মৃত্যু হয়। এদিকে ম্যাজিকের সাতজান মহিলা যাত্রী কমবেশি আহত হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *