BRAKING NEWS

Tree branch broke on a moving bike : চলন্ত বাইক এর উপর গাছের ডাল ভেঙ্গে পড়ে এক ব্যক্তি গুরুতরভাবে আহত হয়েছেন

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৯ জুন।। তেলিয়ামুড়া থানা এলাকার সাতমাইলে চলন্ত বাইক এর উপর গাছের ডাল ভেঙ্গে পড়ে এক ব্যক্তি গুরুতরভাবে আহত হয়েছেন। আহতের নাম বাবুল পাল। দমকল বাহিনীর জওয়ানরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে গাছের ডাল ভেঙ্গে গুরুতর আহত এক সরকারি কর্মচারী। ঘটনা বুধবার দুপুরে তেলিয়ামুড়া থানাধীন ৭ মাইল এলাকায়।

জানা যায়, বাবুল চন্দ্র পাল নামে এক সরকারি কর্মচারী নিজের কর্মস্থল অমরপুর থেকে নিজের মোটর বাইক নিয়ে নিজ বাড়ি আশারাম বাড়ি ফেরার পথে তেলিয়ামুড়া থানাধীন সাত (৭)মাইল এলাকায় আসতেই রাস্তার পাশে থাকা বিশাল আকার একটি গাছের ডাল ভেঙ্গে পড়ে বাবুল চন্দ্র পালের উপর। এতে গুরুতর আহত হন বাবুল চন্দ্র পাল।পথচলতি সাধারন জনগন ঘটনা প্রত্যক্ষ করে তড়িঘড়ি খবর পাঠায় তেলিয়ামুড়া দমকল বাহিনীকে। দমকল বাহিনীর জওয়ানরা ঘটনাস্থলে পৌঁছে আহত বাবুল চন্দ্র পালকে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে।


বাবুল চন্দ্র পালের আঘাত গুরুতর হওয়ায় তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর তাকে আগরতলা জিবিপি হাসপাতালে রেফার করে দেন। জানা যায় তার বাম পা ভেঙ্গে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *