BRAKING NEWS

Allegations of selling drugs : ওষুধের দোকানে অবৈধভাবে নেশাজাতীয় সামগ্রী বিক্রি করার গুরুতর অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৭ জুলাই।। সদর উত্তরের দমদমিয়া বাজারের একটি ওষুধের দোকানে অবৈধভাবে নেশাজাতীয় সামগ্রী বিক্রি করার গুরুতর অভিযোগ উঠেছে। স্থানীয় সচেতন নাগরিকরা ওষুধের দোকানের মালিকসহ তিনজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন। পুলিশ নয়, ড্রাগস জাতীয় নেশা দ্রব্যের বিরুদ্ধে অভিযান জারি রাখল সাধারণ নাগরিকরাই।ক্রেতা বিক্রেতা উভয়কেই আটকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। ঘটনা সদর উত্তরের দমদমিয়া বাজারে।

বাজারের একটি ঔষধের দোকানে চলছে রমরমিয়ে ড্রাগস ও নানান নেশা টেবলেটের বাণিজ্য।প্রতিদিন বিকেলের পর থেকেই লেম্বুছড়ার কোবরা পাড়া,সেনাপতি পাড়া,সিপাহি পাড়ার যুবক যুবতিরা গিয়ে ভীড় জমায় ড্রাগস ও নেশার টেবলেট নিতে।দমদমিয়া বাজারের বিশ্বনাথ মেডিসিন দোকানে এসব অবৈধ কার্যকলাপ চলছে দীর্ঘদিন ধরে।সোমবার রাতে লেম্বুছড়ার সাধারণ নাগরিকরা ঐক্যবদ্ধ হয়ে ঘেরাও করে রাখে দমদমিয়ার এই ঔষধের দোকানটিকে। সেখানে দুজন ড্রাগস নেওয়া যুবককেও আটক করতে সক্ষম হয় তারা।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় লেম্বুছড়া ফাঁড়ির পুলিশ। পুলিশের সঠিক সময়ে উপস্থিতির ফলে পরিস্থিতি বেগতিক দিকে আর মোড় নিতে পারেনি।

পুলিশ ওষুধের দোকানের মালিক বাবুল মল্লিক,দোকানের মধ্যে আটক হওয়া যুবক মুন্না দাস ও শ্রীদাম দেবর্বমাকে তুলে ফাঁড়িতে নিয়ে যায়।পরবর্তী সময় প্রায় শতাধিক লোক লেম্বুছড়া ফাঁড়িতে গিয়ে আটক এই তিনজনের বিরুদ্ধে কঠোর আইনি ব্যাবস্থা গ্রহনের জন্যে দাবি জানান। ফাঁড়ির ভারপ্রাপ্ত পুলিশ অফিসার খোকন দাস কথা বলে শান্ত করান তাদের।আটক তিনজনের মধ্যে শ্রীদাম দেবর্বমা লেম্বুছড়ার শংকর সেনাপতি পাড়ার বাসিন্দা ।অপর দুইজন বড়জলা টিআরটিসি পাড়ার বাসিন্দা।


আটক তিনজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশ জানিয়েছে। এলাকায় রমরমা বাণিজ্য বন্ধ করার জন্য পুলিশ ও প্রশাসনের হস্তক্ষেপ দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা। তারা জানান নেশার কবলে পড়ে এলাকার যুব সমাজ বিনষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। সে কারণেই তারা নেশা বিরোধী অভিযানে সামিল হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *