BRAKING NEWS

Brother was attacked by his brother : বারভাইয়া এলাকায় পারিবারিক বিবাদের জেরে ভাইয়ের হাতে আক্রান্ত অপর ভাই

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৭ জুলাই।। গোমতী জেলার উদয়পুরের বাগমা পুলিশ ফাঁড়ির অধীন বারভাইয়া এলাকায় পারিবারিক বিবাদের জেরে ভাইয়ের হাতে আক্রান্ত অপর ভাই। আক্রান্ত ব্যক্তির নাম সুভাষ পাল।


গভীর রাতে উদয়পুর বাগমা পুলিশ ফাঁড়ির অধীন বারভাইয়া এলাকায় পারিবারিক বিবাদের জেরে ভাইরাসে আক্রান্ত হয়েছে অপর ভাই। আক্রমণে আহত সুভাষ পাল গুরুতর আহত অবস্থায় বর্তমানেগোমতী জেলা হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।ঘটনার বিবরণে জানা যায়, গত রবিবার গভীর রাতে সুশীল পাল এর নেতৃত্বে সুকান্ত ভুইয়া, রাখাল পাল এবং সুকান্ত পাল সুভাস পালের বাড়িতে ঢুকে তাকে দা দিয়ে মাথায় কোপ ম দেয়। পরবর্তীতে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে।

তাতে সুভাষ পাল রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। এই ঘটনা দেখতে পেয়ে ওনার স্ত্রী ও ছেলে এগিয়ে আসলে উনাদেরকেও মারধর করা হয় বলে অভিযোগ । পরবর্তী সময় প্রতিবেশীরা ঘটনা জানতে পেরে ঘটনাস্থলে এসে সুভাষ পালকে উদ্ধার করে গোমতী জেলা হাসপাতালে নিয়ে যান। বর্তমানে গোমতী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সুভাষ পাল। ঘটনায় বাগমা পুলিশ ফাঁড়িতে অভিযুক্ত সুশীল পাল সহ বাকী তিন অভিযুক্তাদের নামে লিখিত মামলা দায়ের করা হয়।অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *