BRAKING NEWS

গুজরাটে জনসাধারণের জন্য বন্ধ ধর্মীয় স্থান, ২৯টি শহরে কড়া বিধিনিষেধ

আহমেদাবাদ, ২৭ এপ্রিল (হি.স.): করোনা-রুখতে কঠোর হল বিজয় রূপানি সরকার। গুজরাটে আপাতত জনসাধারণের বন্ধ করে দেওয়া হল সমস্ত ধর্মীয় স্থান। পাশাপাশি গুজরাটের ২৯টি শহরে লাগু হয়েছে কড়া বিধিনিষেধ, ২৯টি শহরে আপাতত বন্ধ থাকবে মল, শপিং কমপ্লেক্স, সিনেমা হল, প্রেক্ষাগৃহ, জিম, সুইমিং পুল, ওয়াটার পার্ক, সেলুন, স্পা এবং অন্যান্য বিনোদন কার্যক্রম। বন্ধ থাকবে সমস্ত এগ্রিকালচারাল প্রডিউস মার্কেট কমিটি (এপিএমসি), তবে সবজি এবং ফলের সঙ্গে সম্পর্কিত এপিএমসি খোলা থাকবে।


মঙ্গলবার গুজরাটের মুখ্যমন্ত্রীর দফতর থেকে জানানো হয়েছে, আগে ৮টি প্রধান শহর-সহ মোট ২০টি শহরে রাত আটটা থেকে সকাল ছ’টা পর্যন্ত বলবৎ ছিল কারফিউ। এবার থেকে হিম্মতনগর, পালানপুর, নবসারী, ভালসাদ, পোরবন্দর, বোতাদ, ভিরামগাম, ছোটা উদয়পুর এবং ভেরাভালে রাত আটটা থেকে সকাল ছ’টা পর্যন্ত লাগু থাকবে কারফিউ। মুখ্যমন্ত্রীর দফতর থেকে আরও জানানো হয়েছে, আপাতত জনসাধারণের বন্ধ করে দেওয়া হচ্ছে সমস্ত ধর্মীয় স্থান। শুধুমাত্র প্রশাসক এবং পুরোহিত পূজার্চনা করতে পারবেন। ৫০ শতাংশ যাত্রী নিয়েই চলাচল করবে বাস। বিয়েতে উপস্থিত থাকতে পারবেন ৫০ জন এবং অন্ত্যেষ্টিক্রিয়ায় ২০ জন উপস্থিত থাকতে পারবেন।


বিজয় রূপানির দফতর থেকে আরও জানানো হয়েছে, রাজ্যের ২৯টি শহরে আপাতত বন্ধ থাকবে মল, শপিং কমপ্লেক্স, সিনেমা হল, প্রেক্ষাগৃহ, জিম, সুইমিং পুল, ওয়াটার পার্ক, সেলুন, স্পা এবং অন্যান্য বিনোদন কার্যক্রম। বন্ধ থাকবে সমস্ত এগ্রিকালচারাল প্রডিউস মার্কেট কমিটি (এপিএমসি), তবে সবজি এবং ফলের সঙ্গে সম্পর্কিত এপিএমসি খোলা থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *