BRAKING NEWS

ভারতে যেকোন মুহূর্তে হতে পারে রাসায়ণিক হামলা, সতর্কবার্তা স্বরাষ্ট্র মন্ত্রকের

নয়াদিল্লি, ১০ সেপ্টেম্বর (হি.স.): ভারতে যে কোন মুহূর্তে হতে পারে রাসায়ণিক হামলা। এই মর্মে দেশের সমস্ত নিরাপত্তা এজেন্সিগুলিকে সতর্কবার্তা জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রক। সেই মর্মে দেশের সমস্ত বিমানবন্দর, ট্রেন টার্মিনাল, মেন্ট্রো রেল, বাস ডিপোগুলিকে নিরাপত্তার জালে মুড়ে ফেলা হয়েছে। সতর্কবার্তা জারি করা হয়েছে দেশের প্রতিটা রাজ্য সরকারকে।
সূত্র থেকে জানা যাচ্ছে গোয়েন্দাদের পক্ষ থেকে খবর পাওয়া পরে স্বরাষ্ট্রমন্ত্রকের পক্ষ থেকে সমস্ত নিরাপত্তা এজেন্সিগুলিকে ও সমস্ত রাজ্যের সরকারকে এই বিষয়ে নির্দেশিকা জারি করা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রকের পক্ষ থেকে জানানো হয়েছে যে সন্ত্রাসবাদী সংগঠনগুলি রাসায়ণিক হামলা চালাতে পারে ভারতের বিভিন্ন অংশে। সূত্র থেকে জানা যাচ্ছে সন্ত্রাসবাদীরা দেশের বিমানবন্দর ও অন্যান্য জনপরিবহনের উপর এই হামলা হতে পারে।
স্বরাষ্ট্রমন্ত্রকে পক্ষ থেকে জানানো হয়েছে যে এই রাসায়ণিক হামলা বিষাক্ত গ্যাস ছড়িয়ে করা হবে। আর সেই বিষাক্ত গ্যাস তৈরি হবে রাসায়ণিক পাউডার, কীটনাশক, এসিড ও জল দিয়ে এই বিষাক্ত গ্যাস তৈরি করা হবে। স্বরাষ্ট্র মন্ত্রকের পক্ষ থেকে আরও জানানো হয়েছে যে এই হামলা বাস,ট্রেন, বিমানে চালান হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *