BRAKING NEWS

প্রধানমন্ত্রী ছবি এঁকে নিগ্রহের শিকার মুসলমান মহিলা

লখনউ, ১০ সেপ্টেম্বর (হি.স.) : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি আঁকার জন্য এক মুসলমান মহিলার উপর শারীরিক নির্যতন চালালো তার শ্বশুরবাড়ির লোকেরা। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বালিয়ায়।
নাগমা পারভিন নামে ওই মহিলার বাবা পুলিশের কাছে অভিযোগ করে যে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি আঁকার জন্য তার শ্বশুরবাড়ির লোকেরা তাকে মারধর করে ও শারীরিক নির্যাতন চালায়। এমনকি তার মেয়েকে বাড়ি থেকে বের করে দেওয়া হয় বলে অভিযোগ করে নাগমা পারভিনের বাবা।
উল্লেখ্য গত বছর নভেম্বর মাসে পারভেজ খানের সঙ্গে নাগমা পারভিনের বিয়ে হয়। স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের নিয়ে উত্তর প্রদেশের বাসিরিকপুর রামে থাকতেন। নাগমা বাবা দাবি করেছেন যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ছবি আঁকার জন্য তার শ্বশুরবাড়ির লোকেরা তার মেয়েকে পাগল বলত। গোটা ঘটনার প্রেক্ষিতে মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।নাগমা পারভিনকে শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করে তার বাপেরবাড়ির লোকেদের হাতে তুলে দিয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *