BRAKING NEWS

গগনচুম্বী শাক-সবজি সহ অত্যাবশ্যক সামগ্রী, শিবসাগরে খাদ্যমন্ত্রীর কুশপুতুল দাহ কৃষকমুক্তির

শিবসাগর (অসম), ২২ অক্টোবর (হি.স.) : রাজ্যে শাক-সবজি থেকে শুরু করে অত্যাবশ্যক সামগ্রীর গগনচুম্বী মূল্যে দিশাহারা নাগরিককুল। এমতাবস্থায় গভীর নিদ্রায় আচ্ছন্ন খাদ্য ও গণবণ্টন দফতরের মন্ত্রী রঞ্জিতকুমার দাস। মন্ত্রীর নিদ্রা ভঙ্গ করতে এবং অত্যাবশ্যক সামগ্রীর মূল্য হ্রাস করতে প্রতিবাদী কর্মসূচি গ্রহণ করেছে কৃষকমুক্তি সংগ্রাম সমিতি এবং ছাত্র মুক্তি সংগ্রাম সমিতি। এই কর্মসূচির অধীনে আজ শিবসাগরের দৌলমুখ চারিআলিতে খাদ্য ও সরবরাহ দফতরের মন্ত্ৰী রঞ্জিতকুমার দাসের কুশপুতুল দাহ করেছন দুই সংগঠনর শতাধিক কর্মকর্তা ও সমর্থকরা।    

মন্ত্ৰী রঞ্জিত দাসের কুশপুতুলে অগ্নিসংযোগ করে ‘মূল্য বৃদ্ধি রোধ করো’, ‘খাদ্য ও সরবরাহ বিভাগ হায় হায়’, ‘রঞ্জিত দাস মুৰ্দাবাদ’ প্রভৃতি স্লোগান দিয়ে এলাকার পরিবেশ উত্তাল করে তুলেন ছাত্ৰ মুক্তি এবং কৃষক মুক্তির শতাধিক কর্মকর্তা ও কৰ্মী।

সে সময় প্ৰতিবাদকারী এবং পুলিশের মধ্যে সৃষ্টি হয় হাতাহাতি, ধস্তাধস্তি। এক সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্ৰণে আনতে সক্ষম হয়।  দ্রব্যমূল্য বৃদ্ধির দায় মাথায় নিয়ে খাদ্য ও সরবরাহ দফতরের মন্ত্রী রঞ্জিত দাসের পদত্যাগ দাবি করেছেন কৃষক মুক্তি সংগ্ৰাম সমিতির কেন্দ্ৰীয় সাংগঠনিক সম্পাদক রিতুমণি হাজরিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *